বিজেপি নেতার কটূক্তি

প্রিয়াংকা গান্ধী এখনও বাচ্চা মেয়ে

  যুগান্তর ডেস্ক ২৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিয়াংকা গান্ধী এখনও বাচ্চা মেয়ে

রাজনীতিতে আসার আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই প্রিয়াংকা গান্ধীকে নিয়ে নানা মন্তব্য চলছেই। এবার তাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন বিহারের বিজেপির এক মন্ত্রী।

বিনোদ নারায়ণ ঝা বলেন, প্রিয়াংকা গান্ধী খুবই সুন্দর। তবে তার কোনো মেধা নেই। তিনি এখনও বাচ্চা মেয়ে। মন্ত্রী আরও বলেন, ‘তার বয়স হতে পারে ৩৭, ৩৮ বা ৪৪। এ বয়সেও তার কোনো রাজনৈতিক সাফল্য নেই। হ্যাঁ, তিনি দেখতে সুন্দর, ঈশ্বর তাকে তা দিয়েছেন।

কিন্তু কতদিন তিনি এটা কাজে লাগাবেন।’ কিন্তু আরেক বর্ষীয়ান নেতা শশী থারুর প্রশংসায় ভাসিয়েছেন প্রিয়াংকাকে। তিনি বলেছেন, প্রিয়াংকা এমন একজন ব্যক্তি জনগণের কাছে যার ব্যাপক আবেদন ও বিশ্বাসযোগ্যতা রয়েছে। এযাবৎ তিনি নিজেকে বন্দি করেই রেখেছিলেন। নেপথ্যে থেকেই দলের সব কাজে অংশ নিয়েছেন। নিজেকে আমেথি আর রায়বেরেলির মধ্যেই সীমাবদ্ধ রাখতেন। খবর এনডিটিভির।

উত্তরপ্রদেশের পূর্বাংশের দায়িত্ব নিয়ে রাজনীতিতে নামার পর বিনোদ নারায়ণ ঝাই প্রিয়াংকা গান্ধীকে আক্রমণের তালিকায় প্রথম নন। এর আগে সোনিয়া গান্ধীর কন্যাকে আক্রমণ করেন ওই রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদি।

প্রিয়াংকা সম্পর্কে সুশীল বলেন, ‘কলঙ্কিত জীবনসঙ্গী থাকা এক নারী’র প্রবেশ নিয়ে উল্লসিত কংগ্রেস। সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর সঙ্গে তার সাদৃশ্য নিয়েও অপমানজনক মন্তব্য করেন সুশীল। তিনি বলেন, ‘শুধু একজনের সঙ্গে সাদৃশ্য থাকাই যদি যোগ্যতা ধরা হয়, তাহলে আমাদের আরও অনেক অমিতাভ বচ্চন, বিরাট কোহলি রয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×