মোদি শুধু ধনীদের ‘চৌকিদার’ : প্রিয়াংকা

  যুগান্তর ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোদি শুধু ধনীদের ‘চৌকিদার’ : প্রিয়াংকা
ছবি: সংগৃহীত

উত্তরপ্রদেশে আখচাষীদের বকেয়া মেটায়নি সরকার। এ নিয়ে ফের ‘চৌকিদার’ নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন প্রিয়াংকা গান্ধী। কংগ্রেস সাধারণ সম্পাদকের অভিযোগ, ‘মোদি শুধু ধনীদের চৌকিদার। গরিব মানুষের কথা ভাবার সময় নেই তার।’

রোববার নিজের টুইটারে মোদিকে এমন আক্রমণ শানালেন তিনি। খবর এনডিটিভির।

লাক্ষ্মৌ আখ উন্নয়ন পরিষদ কমিশনারের দফতর সূত্রে সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, রাজ্যের আখচাষীদের ১০ হাজার কোটি রুপি বকেয়া রয়েছে। তা নিয়েই নাম উল্লেখ না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করেন প্রিয়াংকা।

টুইটারে তিনি লেখেন, ‘দিনরাত পরিশ্রম করেন আখচাষীরা। কিন্তু তাদের বকেয়া অর্থ মেটানোর দায়টুকু নিতে নারাজ সরকার। উত্তরপ্রদেশে আখচাষীদের ১০ হাজার কোটি রুপি বকেয়া রয়েছে। ওই চাষীদের ছেলেমেয়েদের পড়াশোনা বন্ধ হতে বসেছে। ঠিকমতো খাবার জুটছে না। পরবর্তী ফসলের চাষও অনিশ্চিত।

এই চৌকিদার শুধু বিত্তশালীদের ডিউটিতেই ব্যস্ত। গরিব মানুষ নিয়ে একটুও চিন্তিত নন।’ আখ উন্নয়ন পরিষদ কমিশনারের দফতরের রিপোর্টে বলা হয়, ২০১৮-১৯ অর্থবছরে আখের দাম কুইন্টালপ্রতি ৩১৫ রুপি বেঁধে দেয়া হয়েছিল।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×