প্রিয়াঙ্কাকে ‘চোরের বউ’ বললেন উমা

  যুগান্তর ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিয়াঙ্কাকে ‘চোরের বউ’ বললেন উমা
ছবি: সংগৃহীত

মাঠে নামার পর থেকেই কংগ্রেস চমক প্রিয়াক্কা গান্ধীর বিরুদ্ধে উঠেপড়ে লেগেছিলেন মোদি শিবিরের হোমড়া-চোমড়া নেতারা।

খুঁত না পেয়ে শেষমেশ চেহারার সৌন্দর্যকে আক্রমণের হাতিয়ার বানিয়েছিলেন বিজেপি নেতাকর্মীরা। কখনও বলছিলেন নির্বাচন কোনো সুন্দরী প্রতিযোগিতা নয়। কখনও বলেছেন ফ্যাশনেবল, শাড়ি পরতে জানেন না।

এবার সরাসরি ‘চোরের বউ’ বলে বসলেন বিজেপির আরেক বিতর্কিত নেত্রী কেন্দ্রীয় মন্ত্রী উমা ভারতী। মঙ্গলবার দিল্লিতে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে একথা বলেন তিনি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রিয়াঙ্কা আসায় বিজেপির কোনো ক্ষতি হবে কিনা? এ প্রশ্নের উত্তরে উমা বলেন, ‘প্রিয়াঙ্কা কোনো প্রভাব ফেলতে পারবেন না। তিনি এমন একজন নারী যার স্বামী চুরির ঘটনায় অভিযুক্ত। তার সম্পর্কে মানুষের ধারণা কী হবে তা আমরা সবাই জানি। একজন চোরের বউ সম্পর্কে মানুষের যা ধারণা হয় প্রিয়াঙ্কা সম্পর্কেও সবার সেই ধারণাই হবে।’

ভারতের রাজনৈতিক মহলের একাংশ মনে করে প্রিয়াঙ্কার অন্তর্ভুক্তি কংগ্রেসকে রাজনৈতিক ভাবে সাহায্য করবে। আর তার অন্তর্ভুক্তির প্রথম দিন থেকেই এ নিয়ে প্রতিক্রিয়া দিয়ে আসছেন বিজেপি নেতানেত্রীরা।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×