সাইকেলে চড়ে মন্ত্রণালয়ে মন্ত্রী

  যুগান্তর ডেস্ক ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারতবাসীর জন্য নতুন নতুন চমক নিয়ে এবার দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় বসেছে মোদি সরকার। শপথের দিনেই চমক দেখান ওড়িশার ‘কুঁড়েঘরের মন্ত্রী’। পরদিনই গণমাধ্যমে আসে আসামের ‘কচুওয়ালা প্রতিমন্ত্রী’। আর সোমবার আবার নতুন চমক দেখালেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী। বিশ্ব বাইসাইকেল দিবসের দিনেই সাইকেলে চড়ে দায়িত্বভার গ্রহণ করতে মন্ত্রণালয়ে এলেন মন্ত্রী। ৬৪ বছর বয়সী এই মন্ত্রীর নাম ডা. হর্ষবর্ধন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নতুন মন্ত্রিসভায় তিনি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

দায়িত্বভার গ্রহণের পর তিনি ট্যুইটারে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ দিন তিনি লেখেন, ‘আজ আমি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছি। বিশ্বাস করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি কৃতজ্ঞ। এই সরকারের শীর্ষ অগ্রাধিকার জনগণের স্বাস্থ্য। মন্ত্রী হিসেবে যথাসাধ্য দায়িত্ব পালন করব।’ এর আগে সাইকেলে চড়ে শপথ নিতে এসেছিলেন বিজেপির মনসুখ লাল মাণ্ডভ্য ও অর্জুন রাম মেঘওয়াল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×