মায়ের সামনে ছেলের ফাঁসি দিলেন বাবা

  যুগান্তর ডেস্ক ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভারতের দক্ষিণাঞ্চলের প্রদেশ কর্ণাটকে স্ত্রী এবং মেয়ের সামনে ছেলেকে ফ্যানের সঙ্গে একটি চাদর প্যাঁচিয়ে ঝুলিয়ে হত্যা করেছেন এক বাবা। যদিও এ সময় স্ত্রী ও মেয়ে তাকে ক্ষমা করে দেয়ার জন্য কান্নাকাটি করছিলেন। কিন্তু পাষণ্ড বাবা ছেলেকে ফাঁসি দিয়ে ক্ষান্ত হলেন! কর্ণাটকের রাজধানী বাঙ্গালুরুর বাসিন্দা ওই বাবার নাম সুরেশ বাবু। পরে এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। ব্যক্তিগত সমস্যা এবং ঋণের দায়ে জর্জরিত পেশায় সেলস এক্সিকিউটিভ ওই বাবা অমানবিক এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। এদিকে স্ত্রীকে আত্মহত্যা করতে বাধ্য করেন সুরেশ বাবু। আর এ ঘটনার ভিডিও কাঁদতে কাঁদতে ধারণ করেছেন তার মেয়ে।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি ছেলেকে ফ্যানের সঙ্গে একটি চাদর প্যাঁচিয়ে ঝুলিয়ে দিচ্ছেন। এ সময় স্ত্রী ও মেয়ে তাকে ক্ষমা করে দেয়ার জন্য কান্নাকাটি করছেন। অভিযুক্ত সুরেশের মেয়ে বলেছেন, পরিবারের সদস্যদের সামনে প্রথমে ছেলেকে ফাঁসিতে ঝোলান তার বাবা। পরে স্ত্রী গীতা বাইকে আত্মহত্যা করতে বাধ্য করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×