এবারের মিস ইন্ডিয়া রাজস্থানের

  যুগান্তর ডেস্ক ১৭ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এবারের মিস ইন্ডিয়া রাজস্থানের

২০১৯ সালের মিস ইন্ডিয়ার শিরোপা পেলেন রাজস্থানের সুমন রাও। শনিবার সর্দার বল্লভভাই প্যাটেল স্টেডিয়ামে ফেমিনা মিস ইন্ডিয়া-২০১৯’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

সেখানে সবাইকে হারিয়ে সেরার মুকুট পরেন সুমন। ২০১৮ সালের মিস ইন্ডিয়া অনুকৃতি ভাস সুমনের মাথায় মুকুট পরিয়ে দেন।

চলতি বছরের ডিসেম্বরে থাইল্যান্ডে মিস ওয়ার্ল্ডের আসরে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন সুমন। এনডিটিভি জানায়, ২২ বছরের সুমন ছেলেবেলা থেকেই পড়াশোনায় বেশ মেধাবী।

চ্যাটার্ড অ্যাকাউন্টেন্সি পড়ার পাশাপাশি মডেল হিসেবেও ফ্যাশন ইন্ডাস্ট্রিতে তিনি বেশ পরিচিত মুখ। কাজের বাইরে সময় পেলেই সমাজসেবা করতে ভালোবাসেন সুমন। নিজেই সঙ্গীদের সঙ্গে নেমে পড়েন রাস্তাঘাট পরিষ্কার করতে। এছাড়া শিশুস্বাস্থ্য নিয়ে সচেতনতা প্রসারের কাজও করেন তিনি।

সুমন নিজের স্বাস্থ্যের প্রতিও বেশ সচেতন। যোগব্যায়াম, জিমে শরীরচর্চা করা তার রুটিনে রয়েছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাজস্থানে ফেমিনা মিস ইন্ডিয়া রাজস্থানের খেতাব পান তিনি।

সেখানে র‌্যাম্পওয়াকে পারদর্শিতার জন্য স্বীকৃতি পান। এবার সারা দেশের সেরা নির্বাচিত হলেন সুমন। এদিন সেরার মুকুট পরার পর সুমন বলেন, ‘জীবনে কোনো লক্ষ্যের জন্য যদি দৃঢ়প্রতিজ্ঞ হয়ে যাওয়া যায়, তাহলে শরীরের সর্বশক্তি দিয়ে সেই লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়া সম্ভব।’

এদিন মিস ইন্ডিয়ার গ্র্যান্ড ফিনালে সর্দার বল্লভভাই প্যাটেল স্টেডিয়ামে ছিল চাঁদের হাট। প্রতিযোগিতার উপস্থাপক ছিলেন বলিউড পরিচালক করণ জোহর এবং অভিনেতা মনীশ পাল।

বিচারকের আসনে ছিলেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশী, অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং, কোরিয়োগ্রাফার সুনীল ছেত্রী এবং ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মানুসী চিল্লার। সৌন্দর্য, আত্মবিশ্বাস এবং মেধার নিরিখে বিচার করেই সুমনকে দেয়া হয় ভারত সুন্দরীর খেতাব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×