মোদিকে নিয়ে ‘মন বৈরাগী’

  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

‘পিএম নরেন্দ্র মোদি’র পর এবার ‘মন বৈরাগী’। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনীভিত্তিক নতুন সিনেমা। মঙ্গলবার মোদির ৬৯তম জন্মদিনে সিনেমার পোস্টার প্রকাশ করেছেন বলিউড তারকা অক্ষয় কুমার। সঞ্জয় লীলা বানসালি এবং মহাবীর জৈন প্রযোজিত এই ছবিটি মোদির জীবনের এক উল্লেখযোগ্য ঘটনা নিয়ে তৈরি করা হবে। দৈর্ঘ্য হবে এক ঘণ্টা। সিনেমাটি পরিচালনা করবেন সঞ্জয় ত্রিপাঠি। ছবিতে কিশোর মোদির চরিত্রে দেখা যাবে নতুন অভিনয়শিল্পী অভয় বর্মাকে। ছবি প্রসঙ্গে সঞ্জয় লীলা বানসালি বলেন, ‘মন বৈরাগী ছবিতে পুরো বিশ্বের মানুষের জন্য শিক্ষণীয় অনেক বিষয় আছে, যেগুলো আমার আগ্রহ বাড়িয়েছে। এতে মোদির অল্প বয়সে জীবনের মোড় ঘুরে যাওয়ার ঘটনাগুলো থাকবে। আমার মনে হয়েছে, কাহিনীটি অনেকেরই জানা নেই, তাই জানানো দরকার।’ এর আগে চলতি বছরের ২৪ মে বলিউড অভিনেতা বিবেক ওবেরয়ের অভিনয়ে ‘পিএম নরেন্দ্র মোদি’ নামে মোদির প্রথম বায়োপিকটি বাজারে আসে। ইন্ডিয়া টুডে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত