ভাইয়ের হাতে দল ছাড়লেন নওয়াজ

  যুগান্তর ডেস্ক ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ দলের ‘আজীবন নেতা’ ও তার ছোট ভাই পাঞ্জাবের মূখ্যমন্ত্রী শাহবাজ শরিফ অন্তর্বর্তী প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন। পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি মঙ্গলবার এক বৈঠকে এ ঘোষণা দেয়। নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ এক টুইটার বার্তায় এ তথ্য জানান। টুইটারে তিনি বলেন, পিএমএল-এন নওয়াজ শরিফকে দলের আজীবন নেতা ঘোষণা করেছে। পিএমএল-এন চেয়ারম্যান রাজা জহুরুল হক, প্রধানমন্ত্রী শহিদ খাকান আব্বাসি ও মুখ্যমন্ত্রী শাহবাজ কেন্দ্রীয় কমিটির প্রস্তাব অনুমোদন করেছেন।’ ডন জানায়, দুর্নীতি মামলায় প্রধানমন্ত্রিত্ব হারানোর পর গত সপ্তাহে দলীয় প্রধানের পদেও অযোগ্য ঘোষিত হন পাকিস্তান মুসলিম লীগ-এনের প্রধান নওয়াজ শরিফ। কে ধরবেন দলের হাল এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল পাকিস্তানের রাজনৈতিক অঙ্গনে। এ বিষয়ে মঙ্গলবার বৈঠকে বসে দলের সেন্ট্রাল ওয়ার্কিং কমিটি (সিডব্লিউসি)। মঙ্গলবার লাহোরে শরিফ পরিবারের মডেল টাউনের বাড়িতে পাকিস্তান মুসলিম লীগ-এনের (পিএমএল-এন) সিডব্লিউসির বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দলের চেয়ারম্যান রাজা জাফরুল হক।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.