শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে লতা মঙ্গেশকর

  যুগান্তর ডেস্ক ১২ নভেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন উপমহাদেশের বিখ্যাত কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে রোববার মধ্যরাতে তাকে ভর্তি করা হয় ভারতের মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

দ্য হিন্দুর প্রতিবেদনে বলা হয়েছে, সিনিয়র মেডিক্যাল অ্যাডভাইজর ফারুখ-ই-উদওয়াড়িয়ার তত্ত্বাবধানে আইসিইউতে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয় গায়িকাকে। অপরদিকে সংবাদ সংস্থা এএনআই সোমবার বিকালে লতার এক ঘনিষ্ঠ আত্মীয়কে উদ্ধৃত করে জানায়, অনেকটা সুস্থ রয়েছেন লতা। তাকে ছেড়ে দেয়া হয়েছে। কিন্তু ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, এখনও হাসপাতালেই রয়েছেন লতা। সেখানে তাকে দেখতে গিয়েছিলেন বোন আশা ভোঁসলে। সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাৎকারে লতা মঙ্গেশকরের এক আত্মীয় রচনা শাহ বলেন, ভাইরাস সংক্রমণ নিয়ে রোববার মাঝরাতে হাসপাতালে ভর্তি হন গায়িকা। এখন ভালো আছেন তিনি। তবে হাসপাতাল থেকে বাসায় আনা নিয়ে কিছু বলেননি তিনি।

গত ২০ সেপ্টেম্বর ৯০ বছর পূর্ণ করেন লতা মঙ্গেশকর। ভারতীয় সঙ্গীত দুনিয়ায় লতা মঙ্গেশকরের অবদান অবিস্মরণীয়। হিন্দি-বাংলা-মারাঠি ছাড়াও বহু ভাষায় অসংখ্য ছবির গান এবং আধুনিক গান রয়েছে তার ঝুলিতে। হাজারেরও বেশি হিন্দি ছবিতে গান গেয়েছেন তিনি। তাকে অনেকে ‘কোকিলকণ্ঠী’ বলেও সম্মান জানান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত