পর্নো সাইটে চাকরির প্রস্তাব মেগানের

  যুগান্তর ডেস্ক ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজপরিবার ছাড়ার পর নতুন নতুন চাকরির প্রস্তাব পাচ্ছেন ব্রিটিশ রাজপুত্র হ্যারি (৩৫) ও তার পত্নী মেগান মার্কেল (৩৮)। মঙ্গলবার প্রথম প্রস্তাব পান হ্যারি।

আর্থিক স্বনির্ভর হতে তাকে খণ্ডকালীন চাকরির প্রস্তাব দেয় আমেরিকার বিশ্বখ্যাত ফাস্ট ফুড চেইন রেস্তোরাঁ বার্গার কিং। পরদিন বুধবারই হ্যারিপত্নী রাজবধূ মেগানকে কাজ করার প্রস্তাব দেয় ট্রিনের এক খ্যাতনামা পর্নো সাইট।

বৃহস্পতিবার ব্রিটিশ গণমাধ্যম মেট্রো ডট কো জানিয়েছে, প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট ‘ইয়োর পর্নো’-এর তরফ থেকে চাকরির প্রস্তাব দেয়া হয়েছে মেগানকে। তাকে উদ্দেশ্য করে একটি চিঠিও লিখেছেন ওয়েবসাইটের ভাইস প্রেসিডেন্ট চার্লি হাগস।

চিঠিতে তিনি লিখেছেন, মেগান রাজপরিবারের গণ্ডি পেরিয়ে তাদের সাইটে কাজ করুক। তাদের সাইট জনকল্যাণকর কাজের সঙ্গে যুক্ত রয়েছে। কীভাবে তাদের উন্নতি করা যায়, তা খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার প্রস্তাব করা হয় তাকে।

ওয়েবসাইটের কর্ণধার চার্লি আরও জানান, তার সাইটটি অনেক সংস্থাকে সাহায্য করে। তবে সাইটি কারও সাহায্য নেয় না।

ঘটনাপ্রবাহ : ব্রিটিশ রাজপরিবারে হ্যারি মেগান সংকট

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত