নিজের টুইটেই সম্পর্কবিভ্রাট

ট্রাম্প বাহুবলী, তার জেঠিমা মেলানিয়া!

  যুগান্তর ডেস্ক ২৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: সংগৃহীত

ভারত সফরের কয়েক ঘণ্টা আগে ‘বাহুবলি-২’ সিনেমার একটি সম্পাদিত ভিডিও টুইটারে শেয়ার করেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু তামিল ভাষাভাষীর এ দক্ষিণা সিনেমার চরিত্র নিয়ে তালগোল পাকিয়ে ফেলেছেন তিনি।

সেখানে বাহুবলীর (প্রভাস) ভূমিকায় দেখা গেল ট্রাম্পকে। অন্যদিকে শিবগামী দেবীর (রম্যা কৃষ্ণন) ভূমিকায় দেখা গেল ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে।

অথচ আসল সিনেমায় শিবগামী দেবী হলেন বাহুবলীর জেঠিমা। অর্থাৎ স্ত্রী মেলানিয়াকে জেঠিমার চরিত্রে বসিয়েছেন ট্রাম্প। এ নিয়ে ইন্টারনেট জগতে ট্রাম্পকে নিয়ে মজা করছেন ভক্ত-সমালোচকরা।

ভিডিওতে দেখা মিলল ইভাংকা ট্রাম্প, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও। খবর ইন্ডিয়া টুডের।

বাহুবলী ছবির বিভিন্ন দৃশ্য নিয়ে এই ভিডিওটি বানিয়েছেন অন্য কোনো এক টুইটার ব্যবহারকারী। সেই ভিডিওটি শেয়ার করেছেন ট্রাম্প। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ভারতে আমার খুব ভালো বন্ধুদের সঙ্গে দেখা করতে মুখিয়ে রয়েছি।’

আবহে ‘জিও রে বাহুবলি’ গানসহ ভিডিওটিতে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকেও তুলে ধরা হয়েছে। অভিনেতা প্রভাসের পালক মা শিবগামীর ভূমিকায় থাকা রম্যা কৃষ্ণনের শরীরের ওপর তার মুখ বসানো হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ট্রাম্প কখনও শত্র“পক্ষের সঙ্গে তলোয়ার হাতে লড়াই করছেন। কখনও আবার শিবগামী দেবীকে নিয়ে ঘোড়ার গাড়ি চালাচ্ছেন। কখনও তার কোলে মাথা রেখে ঘুমোচ্ছেন।

কিছু দৃশ্যে ইভাংকা ও ডোনাল্ড ট্রাম্প জুনিয়রকেও দেখা গিয়েছে। একটি দৃশ্যে কিছুক্ষণের জন্য মোদিকেও দেখা গেছে।

‘যুক্তরাষ্ট্র ও ভারত ঐক্যবদ্ধ’ বার্তাটি দেখিয়ে ভিডিওটি শেষ হয়। পোস্ট করার দুই ঘণ্টার মধ্যে টুইটটি ১ হাজার ৭০০ বার শেয়ার হয়েছে। তবে মেলানিয়া মার্কিন প্রেসিডেন্টের সম্পর্কে কী হলেন, তা নিয়ে মশকরা শুরু করেছেন নেটিজেনরা।

কেউ আবার বলছেন, গল্প না জেনে অন্যের মুখে নিজেদের মুখ বসালে এরকমই হয়। ভিডিওর শেষদিকে আবার শিবগামী দেবীর ভূমিকায় অন্য এক মুখও রয়েছে। অর্থাৎ একই চরিত্রে দু’রকমের মুখ। সব মিলিয়ে ট্রাম্পকে নিয়ে সাংঘাতিক মজা করা শুরু করেছেন নেটিজেনরা।

এছাড়া সমকামিতাকে উপজীব্য করে নিমির্ত ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ নামে আয়ুষ্মান খুরানা অভিনীত সদ্য মুক্তি পাওয়া বলিউড সিনেমা প্রশংসা করে শুক্রবার টুইটারে পোস্ট দেন ট্রাম্প।

ওই চলচ্চিত্রের সমর্থনে সমকামী অধিকারকর্মী পিটার ট্যাশেলের টুইট আবার শেয়ার করে ট্রাম্প বলেন, ‘গ্রেট!’

ঘটনাপ্রবাহ : ট্রাম্পের ভারত সফর

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত