দ্বিতীয় দিনে মা-মেয়ে দু’জনই সাদামাটা

  যুগান্তর ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: সংগৃহীত

ভারত সফরের দ্বিতীয় দিনে মা-মেয়ে দু’জনই ছিলেন সাদামাটা। মঙ্গলবার রাজধানী দিল্লিতে সাদায় মিলেমিশে একাকার মেলানিয়া ও ইভাঙ্কা ট্রাম্প।

উভয়ই পরলেন সাদা রঙের পোশাক। যেন তারা হোয়াইট হাউসেরই (প্রেসিডেন্টের সাদা ভবন) প্রতিনিধিত্ব করলেন। ফার্স্টলেডি মেলানিয়া (৪৯) পরেছিলেন ফুলের প্রিন্টে সাদা গাউন।

ভেনিজুয়েলার ফ্যাশন ডিজাইনার ক্যারোলিন হেরেরার নকশা করা এ পোশাকের মূল্য ১ লাখ ৩০ হাজার রুপি (১ হাজার ৮০৭ ডলার)। ট্রাম্পকন্যা ইভাঙ্কা (৩৮) পরেছিলেন ঐতিহ্যবাহী হাতে বোনা সাদা সালোয়ার কামিজ।

‘বন্ধগলা শেরওয়ানি’ নামের এ পোশাকটি ভারতীয় ডিজাইনার আনিতা ডোগরের নকশা করা। ফুল স্লিভড এ পোশাকটি তৈরি করা হয়েছে মুর্শিদাবাদের সিল্ক কাপড়ে। খবর হিন্দুস্তান টাইমসের।

নিজেদের স্টাইল ও ব্যতিক্রমী ফ্যাশনের বদৌলতে বরাবরের মতো ভারত সফরেও নজর কেড়েছেন ইভাঙ্কা ও মেলানিয়া। প্রথম দিন সোমবার ইভাঙ্কার পরনে ছিল সাদার উপরে লাল ফুলের প্রিন্ট করা জামা। দাম এক লাখ ১৭ হাজার রুপি। কানে পান্না আর মুক্তোর মানানসই দুল। সঙ্গে সোনালি চুল আর ভুবন ভোলানো হাসি তো ছিলই।

মেলানিয়া পরেছিলেন ঝকঝকে সাদা পোশাকের উপর কোমরে বাঁধা সবুজ উত্তরীয়। সফরের শেষ দিন মঙ্গলবারও দু’জনই ছিলেন সাদা পোশাকে। বরাবরের মতো মেলানিয়ার কোমরে ছিল বেল্ট। সেটি লাল রঙের। সাদা গাউনের সঙ্গে মিল রেখে পায়ে সাদা ফ্লাট জুতা।

এক সন্তানের এ মায়ের ঠোঁটে ছিল গোলাপি রঙের লিপস্টিক। বাদামি-কালোয় মেশানো খোলা চুলে অনেকটা সাদামাটাই ছিলেন তিনি। সঙ্গে থাকা স্বামী ট্রাম্প পরেছিলেন নীল স্যুট-প্যান্টের সঙ্গে কালো জুতা।

তবে ফ্যাশনের দিক দিয়ে মেয়ে ইভাঙ্কা একটু আলাদা। সাদা সালোয়ার-কামিজের সঙ্গে মিলিয়ে সাদা কিটেন হিল জুতা পরেছিলেন তিনি। জুতার দাম ৫০ হাজার রুপি (৭০৬ ডলার)। কানে ছিল বলিউড স্টাইলের ক্যান্ডেলিয়ার দুল।

ছিপছিপে চেহারার ইভাঙ্কাকে এই পোশাকে মানিয়েছিলও বেশ। তার সঙ্গে থাকা স্বামী জ্যারেড কুশনার পরেছিলেন ফরমাল পোশাকে। কালো স্যুট, কালো প্যান্টের সঙ্গে কালো জুতা। গলায় কফি রঙের টাই।

ঘটনাপ্রবাহ : ট্রাম্পের ভারত সফর

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত