একজনের ভুলে পরিবারের ২১ জনের করোনা

  ০১ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

সৌদি আরবের রিয়াদে একই পরিবারের ২১ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। ওই পরিবারের এক নারী সদস্যের অসতর্ক চলাফেরার কারণে এ ঘটনা ঘটেছে। সৌদি আরবের স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, ওই পরিবারের একজন নারী সামাজিক দূরত্ব না মানায় পরিবারের অন্য সদস্যরা আক্রান্ত হয়েছেন। খবর সৌদি প্রেস এজেন্সির। স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত কয়েকদিনে যারা করোনা পরীক্ষা করেছেন তাদের মধ্যে একটি পরিবারে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। পরিবারের এক নারীর সামান্য ভুলের কারণে অন্যান্য সদস্যদের মধ্যে ভাইরাসটি দ্রুত ছড়িয়ে পড়ে। এখন তাদের বড় মাসুল দিতে হচ্ছে। মন্ত্রণালয় আরও জানিয়েছে, এর আগে অন্য একটি শহরের একই পরিবারে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছিল। এমনকি ভাইরাসটির কারণে তাদের বৃদ্ধ বাবা মারা যান। মন্ত্রণালয় বলছে, সামাজিক দূরত্বসহ অন্যান্য সতর্কতা না মেনে আমরা শুধু নিজেদের ক্ষতি করছি না, বরং পরিবারের অন্য সদস্যদেরও ক্ষতি করছি। বিশেষ করে পরিবারের বয়স্কদের হুমকির মুখে ফেলছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত