মালয়েশিয়ার হিরো ডা. নূর হিশাম আবদুল্লাহ বিশেষ সম্মানে ভূষিত

  আহমাদুল কবির, মালয়েশিয়া ০৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মালয়েশিয়ার ‘হিরো’খ্যাত দেশটির স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ডা. নূর হিশাম আবদুল্লাহকে বিশেষ সম্মানে ভূষিত করল ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়া (ইউকেএম)।

দেশটির স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের জন্য সাবেক শিক্ষার্থী দাতুক ডা. নূর হিশামকে শুক্রবার ‘সংঞ্জান কেনকানা ২০২০’ সম্মানে ভূষিত করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল অনুষদ।

সম্মাননা ঘোষণার পর বিশ্ববিদ্যালয়ের মেডিকেল অনুষদকে ধন্যবাদ জানিয়ে ডা. নূর হিশাম আবদুল্লাহ তার ফেসবুক পোস্টে বলেছেন, ‘এই পুরস্কার ইউকেএমের মেডিকেল অনুষদের সব প্রভাষক প্রতিশ্রুতিবদ্ধতা ও উৎসর্গের স্বীকৃতি এবং এটি স্বাস্থ্যকর্মীদের শ্রেষ্ঠত্বের বহির্প্রকাশ।’ ফেসবুক পোস্টে তিনি আরও বলেন, ‘তারা বিশেষ মানব, যারা প্রতিশ্রুতিবদ্ধ, উৎপাদনশীল, উদ্ভাবনী এবং সর্বদা প্রত্যাশার বাইরে জনগণের পক্ষে সর্বোত্তম পরিষেবা প্রদানে সচেষ্ট। তারা সর্বদা নিষ্ঠার সঙ্গে স্বাস্থ্যসেবার গুণমানকে উন্নত করতে তাদের দায়িত্ব পালন করে চলেছেন।’ যারা এখনও স্বাস্থ্যসেবাতে রয়েছেন এবং অবসর নিয়েছেন তাদের সবাইকে তিনি তার সর্বোচ্চ প্রশংসা এবং ধন্যবাদ জানিয়েছেন। নভেল করোনা সংক্রমণ রোধে মালয়েশিয়াজুড়ে ডা. নূর হিশাম আবদুল্লাহর কৌশল প্রয়োগে এর আগেই তাকে জাতীয় নায়কের খেতাবে ভূষিত করেছেন দেশের জনগণ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত