ছোট খবর

বার্লুসকোনির নতুন প্রেমিকা ৫৩ বছরের ছোট

  যুগান্তর ডেস্ক ১৪ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: সংগৃহীত

আবারও প্রেমিকা পাল্টালেন ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বার্লুসকোনি (৮৩)। এর আগে তার প্রেমিকা ছিলেন ৩৫ বছর বয়সী ফ্রান্সেসকা প্যাসক্যাল।

কিন্তু তার সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমিকার হাত ধরেছেন। এবারের প্রেমিকা মার্থা ফ্যাসসিনা । বয়স মাত্র ৩০ বছর।

আগের গার্লফ্রেন্ডের চেয়েও ৫ বছরের ছোট। পেশায় রাজনীতিবিদ, একজন পার্লামেন্ট সদস্য (এমপি)। দ্য টেলিগ্রাফ। সপ্তাহের শুরুর দিকে টেলিফটো লেন্সে সারদিনিয়ান ভিলায় হাতে হাত রেখে তাদেরকে একসঙ্গে হাঁটতে দেখা গেছে।

তারপর থেকেই ইতালির বিভিন্ন মিডিয়া এবং বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছে। সংবাদ শিরোনাম হচ্ছে। বলা হচ্ছে, আগের প্রেমিকার আঁতে ঘা দিতেই বার্লুসকোনি চাইছিলেন এই ছবিগুলো প্রকাশিত হোক। এতে তার সাবেক প্রেমিকার সঙ্গে বোঝাপড়াটা সহজ হবে।

১০ বছর ধরে ৩৫ বছর বয়সী ফ্যান্সেসকা প্যাসক্যালের সঙ্গে প্রেম করে আসছিলেন বার্লুসকোনি। হঠাৎই তাদের সেই সম্পর্ক ভেঙে গেছে। এরই মধ্যে পত্রিকাগুলোর প্রথম পৃষ্ঠা দখল করে নেন প্যাসক্যাল।

তাকে একটি প্রমোদতরীতে পাওলা তুরসিকে (৫৫) চুম্বনরত অবস্থায় দেখা যায়। ওই ছবি দেখার পরে নতুন প্রেমিকার হাত ধরে ক্যামেরাবন্দি হন বার্লুসকোনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত