বগুড়ায় ইজতেমায় জুমার নামাজে লাখো মুসল্লি

  বগুড়া ব্যুরো ৩০ ডিসেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বগুড়া শহরতলির ঝোপগাড়ি এলাকায় মারকাজ মসজিদ প্রাঙ্গণে শুরু হওয়া তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমার দ্বিতীয় দিন শুক্রবার জুমার নামাজে লাখো লাখো মুসল্লি অংশ নিয়েছেন। ৯ একর আয়তনের মাঠে স্থান সংকুলান না হওয়ায় মহাসড়ক ও আশপাশের বিভিন্ন রাস্তা, মাঠ, বাসাবাড়ি এবং খোলা স্থানে মুসল্লিরা নামাজে অংশ নেন। ইজতেমা ব্যবস্থাপনা কমিটির সদস্যরা বলেছেন, বিপুল সংখ্যক নারীসহ নামাজে প্রায় ৮ লক্ষাধিক মানুষ অংশ নেন। বৃহস্পতিবার ফজরের নামাজ শেষে আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমার কার্যক্রম শুরু হয়। ইজতেমায় মালয়েশিয়া, মরক্কো ও সৌদি আরব, চীন, ইন্দোনেশিয়া থেকে মেহমান এসেছেন। বগুড়ায় স্মরণকালের বৃহৎ জুমার নামাজ আদায়ের জন্য জেলার বিভিন্ন স্থান থেকে বিভিন্ন বয়সের মুসল্লিরা বিভিন্ন যানবাহন ও হেঁটে ইজতেমা প্রাঙ্গণে পৌঁছেন। আয়োজকরা জানান, জুমার নামাজে ইমামতি করেন, তাবলীগ জামাতের কেন্দ্রীয় সুরা সদস্য মাওলানা রবিউল হক। নামাজ শেষে আল্লাহর সন্তুষ্টি ও আত্মশুদ্ধির লক্ষ্যে সৌদি মেহমান বয়ান করেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter