সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৯

  যুগান্তর ডেস্ক ৩০ ডিসেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৮ জনকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত ও শুক্রবার তাদের আটক করা হয়। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ মমতাজ বেগম নামের এক নারীকে আটক করেছে পুলিশ। মমতাজ গোদাগাড়ী পৌরসভার সাগরপাড়া মহল্লার আলম হোসেনের স্ত্রী।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কসবা ইউনিয়নের কালইর গ্রামে অভিযান চালিয়ে মানারুল ইসলাম নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মানারুল কালইর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।

এদিকে শিবগঞ্জ উপজেলার মস্তানবাজার এলাকা থেকে ৯৮ হাজার জাল ভারতীয় রুপিসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। আটকরা হল, উপজেলার মন্ডলতলা গ্রামের মারুফ হোসেন, নতুন বারোরশিয়া গ্রামের কাজল উদ্দিন ও ছেলে টুয়েল বাবু।

এছাড়া উপজেলার শাহাবাজপুর থেকে ৫শ’ গ্রাম গান পাউডারসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র এক সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতার সাইদুর রহমান উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কালিনগর মতিনবাজার গ্রামের তাবজুল হকের ছেলে।

নওগাঁ : নওগাঁর মান্দা উপজেলায় ডাকাতির প্রস্তুতির সময় তিন ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। আটকরা হলেন, জেলার রানীনগর উপজেলার বড়বাড়িয়া গ্রামের ইসমাইল হোসেন, হরিষপুর গ্রামের দুলাল হোসেন এবং বগুড়া জেলার আদমদিঘী উপজেলার ছাতনী গ্রামের মৃত ইনছের আলীর ছেলে ফেরদৌস হোসেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×