সংক্ষিপ্ত সংবাদ

  যুগান্তর ডেস্ক    ৩০ ডিসেম্বর ২০১৭, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সুজানগরে জাসাসের প্রতিষ্ঠাবার্ষিকী

সুজানগর (পাবনা) প্রতিনিধি

সুজানগরে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকলে বর্ণাঢ্য র‌্যালি শেষে আদর্শ কিন্ডারগার্টেন মাঠে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা জাসাসের সভাপতি রহমত আলী শেখের সভাপতিত্বে ও সম্পাদক মো. মনিরুজ্জামান মন্টুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সভাপতি আজম আলী বিশ্বাস। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা যুবদলের সভাপতি হারুন মোল্লা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন, পৌর যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান, আনোয়ার হোসেন, ইকরাম হোসেন মধু বিশ্বাস, টিপু সুলতান দুলাল, কামাল হোসেন, পৌর জাসাসের সভাপতি ডা. মনিরুজ্জামান সেলিম প্রমুখ। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন যশোরের বাউল শিল্পী ঋতু সরকার, লালন শিল্পী লিটন, পূর্ণিমা ও সুমন।

ফুলবাড়ী সীমান্তে ভারতীয় নাগরিক আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফুলবাড়ী সীমান্তে ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশর দায়ে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার সন্ধায় উপ?জেলার কুটিচন্দ্রখানার নকরজান সীমান্তের আন্তর্জা?তিক পিলার ৯৪১-এর সাব-পিলার নং৩ এসের কাছ দিয়ে অবৈধ অনুপ্র?বেশ করলে বি?জি?বি টহলরত সদস্যরা তাদের আটক করে গংগাহাট ক্যাম্পে নিয়ে আসে। জানা গেছে, ভারতীয় দুই নাগরিকের সঙ্গে বাংলাদেশি সীমান্ত ঘেঁষা নাগরিক আবদুল গফুর ও আমজাদ আলীর মাদক ব্যবসায়ের দেলদেন নিয়ে বিবাধ বাধে। একপর্যায়ে ভারতীয় নাগরিক হজরত আলী ও মিলন মিয়া বাংলাদেশে প্রবেশ করে বাংলাদেশি নাগরিকের সঙ্গে মারামারি করে। খবর পেয়ে টহলরত গংগাহাট বিজিবির সদস্যরা ঘটনাস্থলে এসে তাদের আটক করেন।

উলিপুরে ঢেউটিন ও চেক বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নে ১৯৭১ সালে গণহত্যার শিকার পরিবারের বিধবাদের মাঝে কম্বল, ঢেউটিন ও তিনহাজার টাকার নগদ চেক বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান। হাতিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ প্রাঙ্গণে ২১ পরিবারকে নগদ ৩ হাজার টাকার চেক ও ঢেউটিন এবং ৩৫০ পরিবারকে কম্বল বিতরণ করা হয়। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউএনও শফিকুল ইসলাম, পিআইও ফিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, হাতিয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মাস্টার প্রমুখ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter