ক্যাম্পাস সংবাদ

স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের নবীনবরণ

  যুগান্তর ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্ববিদ্যালয়ভিত্তিক দেশের প্রথম মাদকবিরোধী সংগঠন স্টামফোর্ড মাদকবিরোধী ফোরাম ৯ ফেব্রুয়ারি ২০১৯, নবীনদের বরণ করে আনুষ্ঠানিকভাবে। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. কামরুজ্জামান মজুমদার। ফোরামের প্রেসিডেন্ট মনিরুল ইসলাম মনিরের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আয়োজনের মূল পর্ব শুরু হয়। এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইখতেখারুল ইসলাম (পিপিএম)। এছাড়া বিশেষ অতিথি ছিলেন স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের ট্রাস্টি বোর্ড সদস্য রুমানা হক রিতা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এএনএম আরিফুর রহমান, সামমনি লিমিটেডের চেয়ারম্যান এসএম মহিউদ্দিন সেলিম। মাদকবিরোধী ফোরামের নবীনদের শপথবাক্য পাঠ করানো হয়। প্রধান অতিথি নবীনদের উদ্দেশে বলেন ‘মাদককে না বলুন, দেশের কোথাও কোনো রকম মাদক দেখলে সঙ্গে সঙ্গেই তা নিকটস্থ পুলিশকে জানাতে হবে।’ মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে জিরো টলারেন্স ঘোষণা করেছেন সেটিও তুলে ধরেন ডিএমপির এই কর্মকর্তা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×