স্টামফোর্ডের অর্থনীতি বিভাগের ‘বারো বছর পূর্তি উদযাপন ও পুনর্মিলনী’

  যুগান্তর ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে গত ২ ফেব্র“য়ারি উদযাপিত হয় স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের অর্থনীতি বিভাগের ‘বারো বছর পূর্তি উদযাপন এবং পুনর্মিলনী’ অনুষ্ঠান। অর্থনীতি বিভাগের চেয়ারম্যান ড. মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সিদ্ধেশ্বরী ক্যাম্পাস মিলনায়তনে অনুষ্ঠিত উৎসবে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী নকি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমিরেটাস অধ্যাপক ড. এম. ফিরোজ আহমেদ।

প্রায় তিন শতাধিক সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকদের প্রাণবন্ত পদচারণায় মুখর হয়ে ওঠে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ। আনন্দ শোভাযাত্রার মধ্যদিয়ে শুরু এই আয়োজনে উক্ত বিভাগের গত একযুগের বিভিন্ন উল্লেখযোগ্য কার্যক্রমের উপর আলোচনাসভা অনুষ্ঠিত ও প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে আয়োজন শেষ হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter