ক্যাম্পাস সংবাদ

মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজে চার দিনব্যাপী বিজ্ঞানমেলা অনুষ্ঠিত

  যুগান্তর ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজে চার দিনব্যাপী ‘বাঙালি সংস্কৃতি লালন করি, ডিজিটাল বাংলাদেশ গড়ি’ শীর্ষক বিজ্ঞানমেলা, অলেম্পিয়াড, পাখিমেলা, চারু-কারুশিল্প ও আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। ৬ ফেব্র“য়ারি রাজধানীর মিরপুরে অবস্থিত মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজে সকাল ১০টায় মেলার উদ্বোধন করেন প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি ঢাকা-১৫ আসনের এমপি আলহাজ কামাল আহামেদ মজুমদার আনুষ্ঠানে সভাপতিত্ব করেন। গভর্নিং বডির সভাপতি রাশেদা আক্তার এবং মনিপুর উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই মেলায় ঢাকাসহ সারা বাংলাদেশ থেকে ১২৫টি স্কুল ও কলেজের বিজ্ঞানমনস্ক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। কলেজের বালিকা মূল ভবন ও বালক মূল শাখায় বিজ্ঞানমেলায় ছাত্র-ছাত্রীদের উদ্ভাবিত বিভিন্ন বিষয়ের ২১০টি প্রজেক্ট প্রদর্শিত হয়।

টিউটোরিয়াল ডেস্ক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter