ক্যাম্পাস সংবাদ

মাইলস্টোনে বিএনসিসির ব্যাটালিয়ন ক্যাম্প অনুষ্ঠিত

  যুগান্তর ডেস্ক    ২২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাস উত্তরার দিয়াবাড়িতে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ৩ ব্যাটালিয়ন, রমনা রেজিমেন্টের আওতাধীন সব ব্যাটালিয়নের ক্যাডেটদের সমন্বয়ে ব্যাটালিয়ন ক্যাম্প। ২৬টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে অনুষ্ঠিত বর্ণিল এই ব্যাটালিয়ন ক্যাম্পের কার্যক্রম চলে ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত। মনোমুগ্ধকর এই ব্যাটালিয়ন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.)। বিশেষ অতিথি ছিলেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, রেজিমেন্ট কমান্ডার লে. কর্নেল খালিদ মাহমুদ তারিক, ব্যাটালিয়ন অ্যাডজুটেন্ট মেজর সোমেন কান্তি বড়ুয়া।

ক্যাম্পে মাইলস্টোন কলেজ বিএনসিসি প্লাটুন থেকে ১৯ জন পুরুষ ক্যাডেট, ১৪ জন মহিলা ক্যাডেট এবং দুইজন পিইউওসহ মোট ৩৫ জন ক্যাডেট সফলভাবে অংশগ্রহণ করে। মাইলস্টোন কলেজ থেকে অংশগ্রহণকারী ক্যাডেটদের মধ্যে একাদশ শ্রেণি ইংরেজি মাধ্যমের শিক্ষার্থী মেহেনাজ হাবীব ইংরেজি সংবাদপত্র পাঠে ১ম স্থান, শেখ তাসনোভা ইলা ইংরেজি নির্ধারিত বক্তৃতায় ২য় স্থান, একাদশ শ্রেণি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আজমীর হাসান জীম ইংরেজি ভাষায় উপস্থিত বক্তৃতায় ২য় স্থান এবং একাদশ শ্রেণি মানবিক বিভাগের শিক্ষার্থী তিশা বোস একক নৃত্যে ১ম স্থান অর্জন করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×