মাননীয় প্রধানমন্ত্রীর কাছে প্রত্যাশা

  মেজর (অব.) মো. ইকবাল হায়দার ০৯ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে প্রত্যাশা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট তথা আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে জানাই প্রাণঢালা অভিনন্দন।

তার নেতৃত্বে আবারও সরকার গঠন করেছে আওয়ামী লীগ। প্রজাতন্ত্রের একজন জ্যেষ্ঠ নাগরিক হিসেবে এবং আওয়ামী লীগ পরিবারের একজন সদস্য হিসেবে প্রধানমন্ত্রীর কাছে বিনীত অনুরোধ করছি- আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন তথা বিগত সরকারের অসমাপ্ত প্রকল্পগুলো যেন দ্রুত বাস্তবায়নের পদক্ষেপ নেয়া হয়।

মাননীয় প্রধানমন্ত্রী, আপনি যদি দৈনিক ১৮ ঘণ্টা সরকারি কাজকর্ম করেন, তবে মন্ত্রিপরিষদের মাননীয় সদস্যদের দৈনিক কমপক্ষে ১২ থেকে ১৪ ঘণ্টা কাজ করার মানসিকতাসম্পন্ন হওয়া উচিত।

তারা যাতে দেশ এবং দেশের মানুষের উন্নয়নে তাদের মেধা ও শ্রমের সর্বোচ্চ প্রয়োগ ঘটান, এ ব্যাপারে তাদের উদ্বুদ্ধ করতে হবে। এছাড়া দুর্নীতি ও মাদকের বিস্তার রোধে আপনার দৃঢ় ও অনমনীয় মনোভাব একান্তভাবে কাম্য।

শিবপুর, নরসিংদী

[email protected]

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×