ইন্টারনেটের দাম কমান

  জমাতুল ইসলাম পরাগ ১৬ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইন্টারনেটের দাম কমান

সরকারের নতুন মেয়াদে ক্ষমতা গ্রহণ যেমন আনন্দের, তেমনি দায়িত্বের ও দায়বদ্ধতার। সরকারের বিগত আমলে বিদুত্যায়নের কার্যক্রম ছিল প্রশংসনীয় ও কার্যকর উদ্যোগগুলোর অন্যতম।

এখন দরকার ইন্টারনেট সেবার মান ও হার বৃদ্ধি। দেশের প্রান্তিক পর্যায়ের মানুষজন ইন্টারনেটের মাধ্যমে ভাইবার, হোয়াটসঅ্যাপ ও ইমু ব্যবহার করে প্রবাসী স্বজনদের সঙ্গে কথা বলে থাকে।

দেশের যে কোনো প্রতিষ্ঠানে ভর্তি, চাকরির আবেদন, ভিসা চেক ও ভিসা আবেদন ইন্টারনেটভিত্তিক হওয়ায় এর কদর বেড়েছে বহুগুণ। দুঃখের বিষয় হল, দেশের গ্রামাঞ্চলে এখনও থ্রিজি, ফোরজি শুধুই বিজ্ঞাপন।

বাস্তবে খুব কম প্রত্যন্ত এলাকায়ই আছে, যেখানে প্রচলিত ইন্টারনেটের সেবার মান উন্নত ও নিরবচ্ছিন্ন। তাছাড়া যেসব মুঠোফোন অপারেটরের ইন্টারনেট সুবিধা ভালো, তাদের ইন্টারনেটের দাম আকাশছোঁয়া। ইন্টারনেট সহজলভ্য করার পাশাপাশি এর দাম কমান।

ধনকীপাড়া, কটিয়াদী, কিশোরগঞ্জ

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×