ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি

  নিয়ামুর রশিদ শিহাব ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি

পুরনো একটি বিদ্যুতের খুঁটি কয়েক এলাকার মানুষের আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে বিলের মাঝে সরু রাস্তার পাশে স্থাপিত সচল বিদ্যুৎ লাইনের সাপোর্ট খুঁটিটি প্রায় ৮ বছর ধরে ভেঙে হেলে পড়ে আছে।

এর ফলে শর্টসার্কিট হয়ে যে কোনো সময় ভয়াবহ অগ্নিকাণ্ডের আশঙ্কা রয়েছে।

সাবস্টেশন থেকে স্টিলের তৈরি খুঁটির মাধ্যমে বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহের পর দীর্ঘদিন অতিবাহিত হয়েছে। এরকম একটি খুঁটির নিম্নাংশে মরিচা ধরেছে এবং প্রায় ৮ বছর আগে এটি গোড়া থেকে ভেঙে একদিকে হেলে পড়েছে। এর ফলে এ রাস্তায় চলাচল করা এখন খুবই ঝুঁকিপূর্ণ।

খুঁটিটির উত্তর পাশে ফুলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় অবস্থিত। এখান দিয়ে প্রতিনিয়ত বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা যাতায়াত করে। ফলে সবাই আতঙ্কে আছে- কখন না জানি বড় ধরনের দুর্ঘটনা ঘটে। এ অবস্থায় জরুরি ভিত্তিতে পুরনো বিদ্যুতের খুঁটিটি অপসারণ করে নতুন একটি খুঁটি স্থাপন করা দরকার।

গলাচিপা, পটুয়াখালী

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×