ঈদে ঋণের কিস্তি কর্তন না করার আবেদন

  মাননীয় প্রধানমন্ত্রী ১৫ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদে ঋণের কিস্তি কর্তন না করার আবেদন

আপনি দেশের মুক্তিযোদ্ধা ও আপামর জনগণের দরদি বন্ধু। সবার আশা-আকাক্সক্ষার প্রতীক। মুক্তিযোদ্ধাদের আবেদন-অভিযোগ ধৈর্যসহকারে শুনে তা সমাধানের সর্বাত্মক চেষ্টা আপনিই শুধু করেছেন। আমরা নতুন রূপে আপনাকে পেয়েছি।

আপনার সরকার মুক্তিযোদ্ধাদের ৩ লাখ টাকা ঋণ প্রদানের ব্যবস্থা নিয়েছে। ফলে দেশের অসহায়-অসচ্ছল মুক্তিযোদ্ধারা অনেক উপকৃত হয়েছেন। মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে আমার আবেদন- ভাতার অনুকূলে মুক্তিযোদ্ধাদের যে ঋণ প্রদান করা হয়েছে, বাৎসরিক দুই ঈদে তার কোনো কিস্তি যেন কর্তন করা না হয়।

ঈদের সময় ঋণের কিস্তি কর্তন করা হলে অসহায় ও গরিব মুক্তিযোদ্ধারা বিভিন্ন সমস্যায় পড়বেন। উল্লেখ্য, ইতঃপূর্বে ভাতার অনুকূলে প্রাপ্ত ঋণের কিস্তি বাৎসরিক দুই ঈদে কর্তন করা হতো না।

মুক্তিযোদ্ধাদের সার্বিক অবস্থা বিবেচনা করে এখন থেকে দুই ঈদে ঋণের কিস্তিু যাতে কর্তন করা না হয়, এটাই আপনার কাছে আমাদের চাওয়া।

হাজী মো. আতিক উল্যাহ

মুক্তিযোদ্ধা, ভবানীপুর, দৌলতখান, ভোলা

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×