শুভ হোক পথচলা

  দেওয়ান সামছুর রহমান ০৩ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নতুন বছর

সময়ের পথপরিক্রমায় বর্ষপঞ্জির নবধারায় যোগ হয়েছে আরও একটি নতুন বছর। অতীতের সব ব্যথা-বেদনা, দুঃখ-যন্ত্রণা, হিংসা-বিদ্বেষ, দলাদলি-হানাহানি ও অস্থিরতা ভুলে সুন্দরের প্রত্যাশায় পথচলা শুরু হয়েছে আমাদের। নতুন বছর দেশবাসীর জন্য শুভ হোক, কল্যাণের বার্তা বয়ে আনুক। অর্থনৈতিকভাবে সমৃদ্ধিশালী হয়ে উঠুক এ দেশ। শিক্ষা, সংস্কৃতি, তথ্য-প্রযুক্তি, সাহিত্য, ক্রীড়া সব ক্ষেত্রে বিশ্বমান অর্জনের দিকে এগিয়ে যাক। নিরীহ খেটে খাওয়া মানুষের জন্য নতুন বছরের প্রতিটি দিন হোক আনন্দের। প্রত্যেকের জীবন ভরে ওঠুক খুশির জোয়ারে। হাসি-খুশি প্রাণচাঞ্চল্যে ভরে উঠুক এ দেশের প্রতিটি সংসার।

আমরা বাঙালি, বাংলাদেশি। বীরের জাতি আমরা। লড়াই করে, সংগ্রাম করে, যুদ্ধ করে টিকে থাকা আমাদের অস্থিমজ্জায় মিশে আছে। আর কোনো রাজনৈতিক অস্থিরতায় ভুগতে চাই না আমরা; চাই না কোনো অশুভ শক্তির কাছে মাথা নত করতে। হতাশার চাদরে মোড়ানো থেকেও আমরা আশার আলো দেখতে পছন্দ করি। নতুন বছরে দেশের প্রতিটি মানুষের জন্য অন্ন-বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা সহজলভ্য ও নিশ্চিত হোক। বিনোদন হোক সুস্থ-নির্ভেজাল। শুভ হোক পথচলা।

সোনারগাঁও, নারায়ণগঞ্জ

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.