কালারস প্লাটিনাম বিজনেস উইম্যান পুরস্কার পেলেন ৭ নারী

  যুগান্তর রিপোর্ট ২০ জুলাই ২০১৯, ২৩:০৬ | অনলাইন সংস্করণ

নারী

কালারস প্লাটিনাম বিজনেস উইম্যান-২০১৯ পুরস্কার পেলেন সাত নারী উদ্যোক্তা। সাতটি ক্যাটাগরিতে এ পুরস্কার দেয়া হয়েছে। প্লাটিনাম বিজনেস উইম্যান অব দ্য ইয়ার খেতাব পেয়েছেন রুমানা চৌধুরী। বিজনেস এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার পুরস্কার বগলদাবা করেছেন সুসান খান মঈন।

এছাড়া এসইমি এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার তানিয়া ওয়াহাব, ইনোভেটিভ প্রজেক্ট অব দ্য ইয়ার আমেনা খাতুন, স্টার্ট আপ অব দ্য ইয়ার তৃনা ফাল্গুনী, ইনোভেটিভ সলিউশন অব দ্য ইয়ার ইন আইটি ফাহমিদা ইসলাম এবং রাইজিং স্টার অব দ্য ইয়ার পুরস্কার জিতেছেন নাবিলা নওরীন ও নাহিদ শারমীন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এ পুরস্কার দেয়া হয়। তরুণ নারী উদ্যোক্তাদের চলার পথে সাহস জোগাতে এবং আরও উৎসাহিত করতেই এ পুরস্কারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজন ও অতিথি উপস্থিত ছিলেন। আইসিটি মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস, সিটি ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর শেখ মো. মারুফ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন কালারস ম্যাগাজিনের প্রকাশক ও এডিটর ইন চীফ জাকারিয়া মাসুদ।

জুনায়েদ আহমেদ পলক বলেন, আজকের দিনটি নারী উদ্যোক্তাদের জন্য। দেশের বিভিন্ন ক্ষেত্রে নারীরা নেতৃত্ব দিচ্ছেন। কিন্তু এটি যথেষ্ট নয়। নারীদের পুরস্কৃত করা নতুন উদ্যোক্তা তৈরিতে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কথাসাহিত্যিক আনিসুল হক, অভিনেতা মাহফুজ আহমেদ, শাহেদ, কণ্ঠশিল্পী শুভ্র দেব প্রমুখ। কালারস ম্যাগাজিনের এ আয়োজনে সহযোগিতা করেছে সিটি আলো।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×