খুলনা টাইটানসের ব্যাটিং বিপর্যয়

  স্পোর্টস ডেস্ক ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৫ | অনলাইন সংস্করণ

জুনায়েদ সিদ্দিকী
এভাবেই ক্যাচ তুলে দিয় ফেরেন জুনায়েদ, টেইলর ও ডেভিড মালান। ছবি: সংগৃহীত

বিপিএলের ষষ্ঠ আসরের গ্রুপ পর্বের শেষ ম্যাচে খেলতে নেমে বিপাকে খুলনা টাইটানস। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমে দলীয় ৩৩ রানে ৩ উইকেট হারায় খুলনা। ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন জুনায়েদ সিদ্দিকী, ব্রান্ডন টেইলর ও ডেভিড মালান।

দলীয় ৫৬ রানে কাজী অনিকের বলে বোল্ড হয়ে ফেরেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

টস জিতে ব্যাটিংয়ে খুলনা টাইটানস

হারলেই বিদায়। এমন কঠিন সমীকরণের সামনে দাঁড়িয়ে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটস। অন্যদিকে আগেই বিপিএলের চলমান ষষ্ঠ আসর থেকে বিদায় নেয় খুলনা টাইটানস। গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয়ে সমাপ্তি চায় মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানস।

জয়ে শেষ এবং জয়ে সুপার ফোরে খেলার স্বপ্নকে সামনে রেখেই ঢাকার মুখোমুখি খুলনা। শনিবার সন্ধ্যায় মিরপুর শেরেবাংলায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এই ম্যাচে ঢাকার বিপক্ষে খুলনা যদি জয় পায় তাহলে মাহমুদউল্লাহদের তেমন কোন লাভ নেই। খুলনার এই জয়ে লাভ হবে রাজশাহী কিংসের।

মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন রাজশাহী কিংস, ঢাকা বনাম খুলনা ম্যাচের দিকে তাকিয়ে আছে। মিরাজরা খুলনার জয় দেখার জন্য মুখিয়ে আছেন। তার কারণ ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বর পজিশনে আছে রাজশাহী।

অন্যদিকে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বর পজিশনে আছে ঢাকা ডায়নামাইটস। আজ যদি খুলনার বিপক্ষে ঢাকা হেরে যায় তাহলে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং চিটাগং ভাইকিংসের সঙ্গে সুপার ফোরে খেলবে রাজশাহী।

ঘটনাপ্রবাহ : খুলনা টাইটানস: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×