বিনামূল্যে স্কুল ড্রেস পেল সুবিধাবঞ্চিত শিশুরা

  যুগান্তর ডেস্ক ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৯ | অনলাইন সংস্করণ

ফ্রেন্ডশিপ স্কুলের সৌজন্যে বিনামূল্যে স্কুল ড্রেস পেল সুবিধাবঞ্চিত শিশুরা। ছবি: সংগৃহীত
ফ্রেন্ডশিপ স্কুলের সৌজন্যে বিনামূল্যে স্কুল ড্রেস পেল সুবিধাবঞ্চিত শিশুরা। ছবি: সংগৃহীত

সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ফ্রেন্ডশিপ স্কুল। বৃহস্পতিবার সকাল ১০টায় ফ্রেন্ডশিপ স্কুল প্রাঙ্গণে এই স্কুলের শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সিএনআই-এর হেড অব নিউজ ও ফ্রেন্ডশিপ স্কুলের প্রতিষ্ঠাতা জুয়েল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন ও টাঙ্গাইল জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

এ ছাড়াও স্কুল প্রাঙ্গণে অভিভাবক, সাংবাদিকসহ সুধী সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সিএনআই-এর স্টাফ রিপোর্টার সাংবাদিক রাশেদ খান মেনন (রাসেল)।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম ফ্রেন্ডশিপ স্কুলের কার্যক্রম দেখে বলেন, দেশ ও সমাজের উন্নয়নের জন্য ফ্রেন্ডশিপ স্কুল যে ভূমিকা রাখছে, তা সত্যিই প্রশংসনীয়। আমি এই স্কুলের উন্নয়নকল্পে আমার সাধ্য অনুযায়ী কাজ করে যাবো।

তিনি বলেন, সবকিছু দেখে মনে হলো, অদূর ভবিষ্যতে এই স্কুলের কার্যক্রম টাঙ্গাইলসহ সারাদেশে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে ব্যাপক ভূমিকা রাখবে। তবে এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন বলেন, এত ভালো একটি কাজের সঙ্গে সম্পৃক্ত থাকতে পেরে আমি খুবই আনন্দিত। আসলে ফ্রেন্ডশিপ স্কুল সমাজে ভালো কাজের একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

তিনি বলেন, আমি প্রত্যক্ষভাবে দীর্ঘদিন যাবত এই স্কুলের কার্যক্রমের সঙ্গে সম্পৃক্ত আছি। এই স্কুলের কার্যক্রমকে আরও গতিশীল করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, ফ্রেন্ডশিপ স্কুলের ৪টি শাখায় বর্তমানে প্রায় পাঁচ শতাধিক শিশু বিনা বেতনে পড়ালেখা করার সুযোগ পাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×