আইইউবিএটির ৬৯তম ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনা

  যুগান্তর ডেস্ক ২৫ জুন ২০১৯, ১৮:৫৩ | অনলাইন সংস্করণ

আইইউবিএটির ৬৯তম ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনা
আইইউবিএটির ৬৯তম ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনা

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) ৬৯তম ব্যাচের শিক্ষার্থীদের সংবর্ধনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সদ্য স্নাতক হওয়া ৪০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

শনিবার সন্ধ্যায় তুরাগ নদীর তীরে পার্ক ও লেক সম্বলিত দৃষ্টিনন্দন ক্যাম্পাসে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইইউবিএটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট এম রবিউল ইসলাম। আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রবের সভাপতিত্বে সদ্য স্নাতক হওয়া শিক্ষার্থীদের প্রতি অনুপ্রেরণামূলক বক্তব্য দেন- কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, কৃষি অনুষদের ডিন ড. মোঃ শহীদুল্লাহ মিয়া, রেজিস্টার অধ্যাপক মো: লুৎফর, আইইউবিএটির প্লেসমেন্ট অ্যান্ড অ্যালামনাই অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন এবং অ্যালামনাই, এসিআই লজিস্টিক লিমিটেডের হেড অফ এইচআর শাহ মোঃ রিজভী রনি।

এছাড়াও পুরনো দিনের স্মৃতি রোমন্থন করে বক্তব্য দেন ৬৮তম ব্যাচের শিক্ষার্থীরা।

উপাচার্য অধ্যাপক ড.আব্দুর রব শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি উল্লেখ করে বলেন, আপনারা যেখানেই যান বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধির দায়িত্ব পালন করবেন।

বিদায়ী শিক্ষার্থীদেরকে তিনি শিক্ষার সমাপ্তি না করে কর্মজীবনের পাশাপাশি উচ্চতর শিক্ষা গ্রহণের জন্য পরামর্শ প্রদান করেন। তিনি বিদায়ী শিক্ষার্থীদেরকে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সঙ্গে সংযুক্ত থাকার জন্য পরামর্শ প্রদান করেন। আলোচনাসভা শেষে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট উপহার দেয়া হয়। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং উপস্থিত ছাত্র-শিক্ষক কর্মকর্তারা এক প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানটি আইইউবিটির প্লেসমেন্ট অ্যান্ড অ্যালামনাই অফিস পরিচালনা করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
-

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×