জাফর ইকবালকে ঢাকা সিএমএইচে ভর্তি

  যুগান্তর রিপোর্ট ০৪ মার্চ ২০১৮, ০১:১৭:১৩ | অনলাইন সংস্করণ

ছুরিকাঘাতে আহত বিশিষ্ট লেখক ও অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তা জানান, জাফর ইকবালের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে, তিনি আশঙ্কামুক্ত। প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে হেলিকপ্টারে করে ঢাকা এনে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

এখানে তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। হাসপাতালে তাকে দেখতে আসেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

এর আগে শনিবার বিকাল ৫টা ৩৫ মিনিটের দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এক অনুষ্ঠানে অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাত করে এক যুবক। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ঘটনার পরপরই শিক্ষার্থীরা হামলাকারীকে আটক করে গণপিটুনি দেয়। বর্তমানে তাকে সিলেটে একটি বেসরকারি চিকিৎসা দেয়া হচ্ছে। রাত ১২টার দিকে তার জ্ঞান ফিরেছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, ড. মুহম্মদ জাফর ইকবাল মুক্তমঞ্চে বসেছিলেন। সামনে একটি রোবট প্রতিযোগিতা হচ্ছিল। হঠাৎ ওই যুবক এসে তার মাথার পেছনে ছুরি দিয়ে আঘাত করে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত