বাকৃবিতে মাস্টার্স কোর্সে ভর্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত

  বাকৃবি প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২০, ০৯:২২:০৩ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

করোনা পরিস্থিতিতে মাস্টার্স কোর্সে ভর্তি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি)। এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছে কৃষি বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপপরিচালক দীন মুহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।
বাকৃবিতে সাধারণত জানুয়ারি-জুন ও জুলাই-ডিসেম্বর সেমিস্টারে মাস্টার্স কোর্সে ভর্তি করা হত। এ বছর তা পরিবর্তন করে এপ্রিল-সেপ্টেম্বর ও অক্টোবর-মার্চ সেমিস্টার করা হয়। এক দফা সময় পরিবর্তন করে ২০ এপ্রিল মাস্টার্স কোর্সে ভর্তির সময় নির্ধারণ করা ছিল।

বিশ্ববিদ্যালয় রেজিষ্ট্রার সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে সব ধরণের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করায় এপ্রিল-সেপ্টেম্বর সেমিস্টারে বিশ্ববিদ্যালয়ের ৪২টি বিভাগ এবং ইন্টারডিসিপ্লিনারি ইনস্টিটিউট ফর ফুড সিকিউরিটিতে (আইআইএফএস) মাস্টার্স কোর্সে ভর্তি কার্যক্রম স্থগিত করা হল। ভর্তির পরবর্তী তারিখ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

৫ এপ্রিল মাস্টার্স কোর্সে ভর্তির সময় নির্ধারণ ছিল। এর আগে ১ এপ্রিল এক বিজ্ঞপ্তিতে তা পরিবর্তন করে ২০ এপ্রিল করা হয়। তা ছাড়া সরকারের ঘোষিত সাধারণ ছুটি অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা, দাফতরিক কার্যক্রম ও আবাসিক হলগুলো বন্ধ রয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত