ইউল্যাবের জেনারেল এডুকেশন ডিপার্টমেন্টের সামার ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক ০৯ জুলাই ২০২০, ২২:০৬:৩২ | অনলাইন সংস্করণ

ইউল্যাবের জেনারেল এডুকেশন ডিপার্টমেন্টের সামার ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

জীবন চলে তার আপন গতিতে। বিশ্বব্যাপী মহামারী কোভিড-১৯ এর এই উদ্ভূত পরিস্থিতিতেও তাই জীবন চলমান। একধরনের নতুন স্বাভাবিকতায় নিজেকে অভ্যস্ত করে নিচ্ছে সারা বিশ্বের মানুষ।

এমন পরিস্থিতিতে বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখার বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞ। এরই ধারাবাহিকতায় ৯ জুলাই অনলাইনে অনুষ্ঠিত হয়ে গেল ইউল্যাবের জেনারেল এডুকেশন ডিপার্টমেন্টের সামার ওরিয়েন্টেশন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক অনুষদের ডিন ড. অমরজিভ লোচন। আধুনিক বিশ্বে লিবারেল আর্টস শিক্ষার প্রয়োজনীয়তা তিনি আলোচনা করেন। আরও উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম। তিনি নবীনদের ‘হিস্ট্রি অব দ্যা ইমারজেন্স অব ইন্ডিপেন্ডেন্ট বাংলাদেশ’ কোর্স পড়া কতটা জরুরি সেই বিষয়ে আলোকপাত করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউল্যাবের উপাচার্য ড. এইচ এম জহিরুল হক। জেনারেল এডুকেশন ডিপার্টমেন্টের হেড অধ্যাপক শাহনাজ হুসনে জাহান তার বিভাগের শিক্ষক ও কর্মকর্তাদের সাথে নবীন শীক্ষার্থীদের পরিচয় করিয়ে দেন।

বিভাগের সব শিক্ষক ও কর্মকর্তা অনলাইন অনুষ্ঠানে যোগ দেন এবং নতুন শিক্ষার্থীদের স্বাগত জানান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত