গুলশান পিংক সিটিতে আল হারামাইন পারফিউমসের ষষ্ঠ শোরুম উদ্বোধন

যমুনা ফিউচার পার্কে ৩টি শোরুম

  যুগান্তর রিপোর্ট ২৪ জানুয়ারি ২০২০, ২২:৫৪:০০ | অনলাইন সংস্করণ

আল হারামাইন পারফিউমসের ষষ্ঠ শোরুম উদ্বোধন করছেন প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি। ছবি: যুগান্তর

বাংলাদেশে দুবাইভিত্তিক বিশ্বের সবচেয়ে বড় সুগন্ধি উৎপাদক ও বিপণনকারী কোম্পানি আল হারামাইন পারফিউমসের ষষ্ঠ শোরুম শুলশান পিংক সিটিতে উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশে সর্বপ্রথম এ গ্রুপের প্রথম শোরুম উদ্বোধন হয় এশিয়ার সর্ববৃহৎ শপিংলমল যমুনা ফিউচার পার্কে। এখানে এ গ্রুপের তিনটি শোরুম রয়েছে। যমুনা ফিউচার পার্কে উদ্বোধন হওয়া তিনটি শোরুম সবচেয়ে বড়।

শুক্রবার সন্ধ্যায় গুলশান পিংক সিটি শপিংমলে ষষ্ঠ শোরুমটির উদ্বোধন করেন গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির সিআইপি।

মাহতাবুর রহমান নাসির বলেন, বাংলাদেশে সর্বপ্রথম আল হারামাইন পারফিউমসের ব্যবসা শুরু করা হয় এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে। দেশ বিদেশে যে শপিংমলটির সুনাম রয়েছে, সেখান থেকেই বাংলাদেশে ব্যবসা শুরু হয়। এখন গুলশান পিংক সিটি শপিংমলে আরেকটি শোরুমের উদ্বোধন হল।

তিনি বলেন, প্রবাসে থাকা শিল্পপতিরা যেন দেশে এসে তাদের ব্যবসা বাণিজ্য প্রসার করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে যেন ভূমিকা রাখেন।

এ সময় প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক সৈয়দ সাব্বির আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত