বিসিএস কম্পিউটার সিটিতে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

 সংবাদ বিজ্ঞপ্তি 
২৮ জুন ২০২২, ০৭:৫৭ পিএম  |  অনলাইন সংস্করণ

ঐতিহাসিক এক ক্ষণ পালন করছেন বাংলাদেশের মানুষ। পদ্মা সেতু বলেই হয়ত এত আয়োজন, এত উৎসব। তার চেয়ে বড় বিষয় হলো নানা ইতিহাসের সাক্ষী এ দেশের দৃঢ় কণ্ঠের অধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি। নিজস্ব অর্থে পদ্মা সেতু নির্মাণ করবো বলে যে কথা তিনি জনগণকে দিয়েছিলেন তা পালন করেছে শেখ হাসিনা। গত ২৫ জুন সকালে উদ্বোধন করা হয়েছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের স্বপ্নের পদ্মা সেতু ।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সম্প্রতি বিসিএস কম্পিউটার সিটিতে (আইডিবি ভবন) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেখানে ব্যবস্থাপনা কমিটি কেক কেটে উৎসব পালন করেন। 

রাজধানীর আগারগাঁওয়ে আইডিবি ভবনের নিচতলায় অনুষ্ঠানটি আয়োজিত হয়। এ সময় মোনাজাতের মাধ্যমে সৃষ্টিকর্তাকে শুকরিয়া জানানো হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিসিএস কম্পিউটার সিটি ব্যবস্থাপনা কমিটির সভাপতি এ এল মজহার ইমাম চৌধুরী (পিনু)। 

তিনি বলেন, কোটি মানুষের স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দঢ়তা ও আন্তরিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন তা সত্যিই প্রশংসনীয় ও বিরল। এই সেতু দেশের অর্থনীতিতে বিরাট সমৃদ্ধি অর্জন করবে।

স্মার্ট টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক মো. জহিরুল ইসলাম বলেন, এই সেতু দক্ষিণবঙ্গসহ সারা দেশের ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে আনন্দের বার্তা নিয়ে আসবে। ঐতিহাসিক মাইলফলক অতিক্রম করায় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান বিসিএস কম্পিউটার সিটির প্রথম (সাবেক) সভাপতি আহমেদ হাসান জুয়েল।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিসিএস কম্পিউটার সিটির ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, উপদেষ্টা মো. মাহমুদুর রহমান। উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির পরিচালক মো. মোশাররফ হোসেন সুমন, মো. জাহিদুল আলম, মো. আকতার হোসেন খান, ফজলুল বারী লিটন, মো. আনোয়ারুল রহমান। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন জাহেদ আলী ভূঁইয়া।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন