রমজান বাজার ক্যাম্পেইন নিয়ে এলো দারাজ বাংলাদেশ

 সংবাদ বিজ্ঞপ্তি 
১৬ মার্চ ২০২৩, ১০:৫৬ পিএম  |  অনলাইন সংস্করণ

দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ নিয়ে এলো রমজান বাজার শীর্ষক ক্যাম্পেইন। বুধবার থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ২২ মার্চ পর্যন্ত। যেখানে দারাজ গ্রাহকরা উপভোগ করতে পারবেন  দুই লাখের ওপর ডিল, ৪৫% পর্যন্ত ছাড় এবং ৬০০ টাকা পর্যন্ত আকর্ষণীয় ভাউচার। এছাড়াও গ্রাহকরা ফ্রি শিপিং, বিক্রেতা ভাউচার এবং হোম ও লিভিং- এর পণ্যগুলোয় ৬৫% পর্যন্ত ছাড়ও উপভোগ করতে পারবেন। 

এই ক্যাম্পেইনে কো-স্পনসর হিসেবে আছে বাটা, লোটো, স্টুডিও এক্স, ম্যাগি, রিয়েলমি, ডেটল, লাইফবয়, ইনফিনিক্স  ও ব্র্যান্ড পার্টনার হিসেবে বাজাজ ইলেক্ট্রিক্যালস, ফাব্রিলাইফ, গোদরেজ, নেসক্যাফে, ম্যানফেয়ার, ম্যারিকো, মোশন ভিউ, স্টোন রোজ, স্বপনস ওয়ার্ল্ড, ডাভ। এর সাথে এই ক্যাম্পেইনে আরও যুক্ত হয়েছে বিকাশ, নগদ, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, এইচএসবিসি, প্রাইম ব্যাংক লিমিটেড, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মতো পেমেন্ট পার্টনাররা। এছাড়াও ইভেন্ট পার্টনার হিসেবে থাকছে লিয়া'স বিউটি বক্স, গ্ল্যামফ্রিক বাই ফারিন, পাউডার রুম বাই এশা রুশদি, লাভিশ  বুটিক।

দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার তালাত রহিম বলেন, ‘আমরা আমাদের রমজান বাজার ক্যাম্পেইন চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমাদের গ্রাহকরা লাভজনক এবং সাশ্রয়ী কেনাকাটার অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। আমরা আশা করছি পুরো ক্যাম্পেইন জুড়ে যে অফারগুলো করা হয়েছে তা তারা বিবেচনা করবেন এবং রমজানের প্রয়োজনীয় কেনাকাটা করার এই সুযোগটি কাজে লাগাবেন।’ 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন