শিক্ষা উন্নয়নে এমপি মাশরাফির টিম তারুণ্যের কাজ শুরু

  নড়াইল প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০১৯, ২২:০০ | অনলাইন সংস্করণ

নবনির্বাচিত এমপি মাশরাফি বিন মুর্তজা
নবনির্বাচিত এমপি মাশরাফি বিন মুর্তজা (ফাইল ছবি)

নড়াইল-২ আসনের নবনির্বাচিত এমপি মাশরাফি বিন মুর্তজার স্বপ্নের সুন্দর নড়াইল গড়ার লক্ষে কাজ শুরু করেছে টিম তারুণ্য-১০০ নামক একটি সংগঠন। এ জন্য বিভিন্ন ইউনিয়নে গঠিত হচ্ছে টিম তারুণ্য ইউনিয়ন কমিটি।

এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে নড়াইল সদর উপজেলার চালিতা তলা সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে টিম তারুণ্য-১০০ এর চণ্ডীবরপুর ইউনিয়ন কমিটি গঠিত হয়।

স্কুলের প্রধান শিক্ষক ধ্রুব কুমার ভদ্রের সভাপতিত্বে বক্তব্য রাখেন রতডাঙ্গা স্কুলের প্রধান শিক্ষক সাখাওয়াত হোসেন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মজিদ প্রমুখ। পরে ৫১ সদস্যবিশিষ্ট চণ্ডীবরপুর ইউনিয়ন কমিটি ঘোষিত হয়।

প্রসঙ্গত, ১০০ তরুণের সমন্বয়ে গঠিত এই টিম নির্বাচনকালীন সময়ে মাশরাফির পক্ষে এলাকায় তরুণদের মাঝে নির্বাচনী প্রচারণা চালিয়েছিলেন।

মাশরাফির নির্দেশে বর্তমানে নড়াইল সদর উপজেলার বিভিন্ন স্কুল-মাদ্রাসা পরিদর্শন করে সেখানকার শিক্ষার পরিবেশ,অবকাঠামো, পয়ঃনিষ্কাশন ব্যবস্থাসহ নানা সমস্যা চিহ্নিত করছেন। এরপর এসব সমস্যার সমাধানে এমপি মাশরাফিকে অবহিত করা হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×