খাগড়াছড়িতে জেএসএস নেতাকে গুলি করে হত্যা

  খাগড়াছড়ি প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০১৯, ২২:২০:৫০ | অনলাইন সংস্করণ

নিহত জেএসএস নেতা মোহন ত্রিপুরা। ছবি: যুগান্তর

খাগড়াছড়ির রামগড়ে জেএসএস (এমএন লারমা) নেতা মোহন ত্রিপুরাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। উপজেলা সদরের জগন্নাথপাড়া এলাকায় সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। নিহত মোহন ত্রিপুরা রামগড় উপজেলা জেএসএসের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

এ ঘটনার জন্য জেএসএস (এমএন লারমা) পক্ষ থেকে ইউপিডিএফকে (প্রসীত) দায়ী করা হয়েছে।

সূত্রে জানা যায়, সন্ধ্যায় রামগড় উপজেলা সদরের জগন্নাথপাড়া এলাকায় মোহন ত্রিপুরাসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। এ সময় মোটরসাইকেলে ৩ ব্যক্তি এসে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়লে জেএসএসের সাংগঠনিক সম্পাদক মোহন ত্রিপুরা ঘটনাস্থলে নিহত হন। এ সময় তার পেটে গুলিবিদ্ধ হয়।

এ ঘটনায় জেএসএসের (এমএন লারমা) কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা জানান,‘ ইউপিডিএফ সন্ত্রাসীরা গুলি করে মোহন ত্রিপুরাকে হত্যা করেছে। ’

তবে ঘটনার সঙ্গে নিজেদের সংশ্লিষ্টতা অস্বাকীর করেছে প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের কেন্দ্রীয় সংগঠক মাইকেল চাকমা।

রাজনৈতিক কারণে ইউপিডিএফকে জড়ানো হচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় কোন্দলের কারণে এসব ঘটছে। এই ঘটনায় ইউপিডিএফ জড়িত নয়।

রামগড় থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, প্রতিপক্ষের গুলিতে রামগড়ের জগন্নাথপাড়ায় জেএসএসের উপজেলা সাংগঠনিক সম্পাদক মোহন ত্রিপুরা নিহত হয়েছেন। লাশ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত