লাকসামে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

  লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০১৯, ১৮:৩১ | অনলাইন সংস্করণ

যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত
যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত

কুমিল্লার লাকসামে যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার কুমিল্লা-নোয়াখালী সড়কের চন্দনা বাজারে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লাকসাম পৌর এলাকার ইদ্রিস মিয়া বাবুর্চি (৫০) ও লাকসাম পুর্ব ইউপির নরপাটি এলাকার আল-আমিন (৪০)। আহতরা হলেন একই উপজেলার জুয়েল, নাজমা, আবদুর রহমান ও রহিমা খাতুন।

হতাতহরা সবাই সিএনজির যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সিএনজি চালককে কুমিল্লায় স্থানাস্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বিকাল ৫টার কিছু আগে চন্দনা বাজার এলাকায় ঢাকাগামী হিমাচল বাসের সঙ্গে লাকসামমুখী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। সংবাদ পেয়ে লাকসাম হাইওয়ে ক্রর্সিং লালমাই পুলিশ ঘটনাস্থলে থেকে দুঘর্টনাকবলিত বাস ও সিএনজি আটক করে। এ ঘটনায় ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

লালমাই হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তফা কামাল বলেন, দুঘর্টনাস্থলে সিএনজির দুই যাত্রী নিহত ও বাকী যাত্রীরা আহত হয়। দুঘর্টনাকবলিত বাসটি আটক করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×