ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দেয়া বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৪ | অনলাইন সংস্করণ

ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দেয়া বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল
ছাত্রলীগ নেতার হাত-পা ভেঙে দেয়া বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল। ছবি: যুগান্তর

নৌকার প্রার্থীর প্রচারণার দায়ে নাটোরের সিংড়ার ছাত্রলীগ নেতা কামরুল সরকারের ওপর হামলার প্রতিবাদ ও নৌকার বিদ্রোহী প্রার্থী সদ্য আওয়ামী লীগে যোগদানকারী বিএনপি নেতা আদেশ আলীর বিরুদ্ধে ঝাড়ু-বৈঠা মিছিল করা হয়েছে।

বুধবার বিকাল ৫টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে সহস্রাধিক নারী-পুরুষ ঝাড়ু ও বৈঠা মিছিল করেন। মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে সন্ধ্যায় নাটোর-বগুড়া মহাসড়কের বাসস্ট্যান্ডে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নয়ন আলী মণ্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও দলীয় প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আহত কামরুল সরকারের বাবা আওয়ামী লীগ নেতা আফজাল সরকার, আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান দুলাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, শ্রমিক নেতা এসএম বাদল প্রমুখ।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, সদ্য আওয়ামী লীগে যোগদানকারী বিএনপি নেতা আদেশ আলী একজন হাইবিড আওয়ামী লীগ। সুযোগ পাইছে আওয়ামী লীগে আইছে। আওয়ামী লীগের ভেতরে এসে লণ্ডভণ্ড করে দিয়ে আবার যখন সুযোগ পাবে অন্য দলে চলে যাবে। এই জন্য আমার সম্মানিত জনপ্রতিনিধি, সম্মানিত নেতারা এখনো যারা ওই তথাকথিত প্রার্থীর কাছে আছেন তাদেরকে আমি অনুরোধ করি- শেখ হাসিনার প্রতি সম্মান রেখে, আওয়ামী লীগের প্রতি সম্মান রেখে এই ভ্রান্ত পথ থেকে তাড়াতাড়ি বিরত হোন।

তিনি বলেন, আমাদের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দেশে ফিরে দ্রুত একটি সিদ্ধান্ত দেবেন। আমরা আশা করি প্রতিমন্ত্রী পলকের নেতৃত্বে আওয়ামী লীগের সব আগুন নিভে যাবে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকালে নাটোরের সিংড়ায় নৌকার প্রচারণা করার অপরাধে শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রিয়া সম্পাদক মো. কামরুল সরকারের বাম হাত ও পা ভেঙে দেয় বিদ্রোহী প্রার্থী আদেশ আলীর কর্মীরা।

ঘটনাপ্রবাহ : উপজেলা নির্বাচন ২০১৯

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×