বরগুনায় ৬ কাউন্সিলরসহ বিএনপি নেতার আ’লীগে যোগদান

  আমতলী (বরগুনা) প্রতিনিধি ১১ মার্চ ২০১৯, ২১:০৫ | অনলাইন সংস্করণ

বরগুনায় ৬ কাউন্সিলরসহ বিএনপি নেতার আ’লীগে যোগদান
বরগুনায় ৬ কাউন্সিলরসহ বিএনপি নেতার আ’লীগে যোগদান

বরগুনার তালতলী উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন সিকদারসহ ৬ কাউন্সিলর আওয়ামী লীগে যোগদান করেছেন।

রোববার সন্ধ্যায় টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ এবং আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ফুলের তোড়া দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

আওয়ামী লীগে যোগদান করা বিএনপি নেতা ও কাউন্সিলররা হলেন তালতলী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন সিকদার, আমতলী পৌর বিএনপি সহসভাপতি কাউন্সিলর আবুল বাশার রুমি, আমতলী উপজেলা শ্রমিক দল সভাপতি কাউন্সিলর মো. সামসুল হক চৌকিদার, বিএনপি নেতা মো. মঞ্জুরুল ইসলাম সেলিম পঞ্চায়েত, কাউন্সিলর মো. কালু মিয়া, মহিলা কাউন্সিলর লিপি বিশ্বাস ও মাকসুদা বেগম।

রোববার আমতলী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা বরিশাল বিভাগীয় কার্যালয়ে শপথবাক্য পাঠ শেষে টুঙ্গিপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করতে যান। ওই খানে পুষ্পমাল্য অর্পণ শেষে আমতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিএম দেলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম শাহজাদা আকনের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আমান তালুকদার, আমতলী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্যানেল মেয়র জিএম মুছা, উপজেলা আওয়ামী লীগ সদস্য তরিকুল ইসলাম জুয়েল, চাওড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহুরুজ্জামান আলমাস খান, আঠারোগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুস সালাম সোহেল মোল্লা, হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওয়াজেদ আলী খান, সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শ্বেদ ও উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক আবদুস সোবাহান লিটন উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগে যোগদানকারী মো জসিম উদ্দিন সিকদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল বিশ্বাস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে আওয়ামী লীগে যোগদান করেছি। যত দিন জীবিত থাকব তত দিন আওয়ামী লীগের পতাকাতলেই থাকব।

আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান জিএম দেলওয়ান হোসেন ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, তালতলী উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন সিকদারসহ ৬ কাউন্সিলর দলের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে আওয়ামী লীগে যোগদান করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×