শিশুদেরকে বিজ্ঞানমনস্ক করে গড়ে তুলতে হবে

  মদন (নেত্রকোনা) প্রতিনিধি ২৯ মে ২০১৯, ২১:৪৫ | অনলাইন সংস্করণ

মতবিনিমিয় সভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান
মতবিনিমিয় সভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান

বিজ্ঞানমনস্ক সমাজ গড়তে হলে শিশুদেরকে বিজ্ঞানমনস্ক করে গড়ে তুলতে হবে।

বুধবার নেত্রকোনার মদন উপজেলা পাবলিক হল মুক্ত মঞ্চে সরকারি সফরে এসে মতবিনিমিয় সভায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান প্রধান অতিথি হিসেবে শিক্ষকদের উদ্দেশে এসব কথা বলেন।

জনপ্রতিনিধি, শিক্ষক ও বিভিন্ন শ্রেণির পেশার লোকজনের সমস্যার কথা শুনে তিনি আরও বলেন, আলোকিত মানুষ হতে হলে নিজেকে আগেই আলোকিত করতে হবে। মানুষ নিজেকে সৎ ও কাজে সক্রিয় করতে পারলে তবেই দেশ ও জাতির উন্নতি হবে। দেশ থেকে দুর্নীতি উচ্ছেদ হবে। মাদকমুক্ত সমাজ গঠিত হবে। গ্রাম শহর হবে।

সাজ্জাদুল হাসান বলেন, আমি হাওরের ছেলে। হাওরের কৃষকদের সার্বিক উন্নতিতে আমার মনে শান্তি আসে। আপনাদের এলাকার সার্বিক সমস্যা সমাধানে আমার আপ্রাণ চেষ্টা থাকবে। তবে আপনাদেরকে কাজ বাস্তবায়নের ক্ষেত্রে সৎ ও সক্রিয় হতে হবে।

জেলা প্রশাসক মঈনউল ইসলামের সভাপতিত্বে ইউএনও মো. ওয়ালীউল হাসানের সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পৌর মেয়র আবদুল হান্নান তালুকদার শামীম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল কদ্দুছ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার, মদন সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য নারী নেত্রী আয়েশা আক্তার, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ, আওয়ামী লীগ নেতা ইফতেখার আলম খান আজাদ, ইউপি চেয়ারম্যান এন আলম প্রমুখ।

এর আগে সরকারি কর্মসূচি অনুযায়ী মদন ভূমি অফিসের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং পরে যার জমি আছে ঘর নাই গৃহ নির্মাণ প্রকল্প ও গুচ্ছ গ্রামের হতদরিদ্রদের গৃহের খতিয়ান ও চাবি হস্তান্তর অনুষ্ঠানসহ সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ৮৭ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শিক্ষাবৃত্তির টাকার চেক বিতরণ করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×