সোনাগাজীতে স্কুলছাত্রী উত্ত্যক্তকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

  সোনাগাজী (ফেনী) প্রতিনিধি ০৩ জুলাই ২০১৯, ১৮:৩৪:৫৭ | অনলাইন সংস্করণ

সোনাগাজীতে স্কুলছাত্রী উত্ত্যক্তকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ। ছবি: যুগান্তর

ফেনীর সোনাগাজীতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে আরিফুল ইসলাম (২৭) নামে এক অটোরিকশাচালককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বুধবার সকালে সোনাগাজী বাজারের জিরো পয়েন্ট থেকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সোনাগাজী সদর ইউপি চেয়ারম্যান সামছুল আরেফিনের নেতৃত্বে বিক্ষুব্ধ এলাকাবাসী আরিফকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

দুই সন্তানের জনক আরিফ সোনাগাজী পৌরসভার ৬নং ওয়ার্ডের তুলাতলী গ্রামের ক্বারী সাহেবের বাড়ির আবুল কালামের ছেলে।

ছাত্রীর পরিবার ও স্কুল কর্তৃপক্ষ জানায়, সোনাগাজী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রী বিদ্যালয়ে যাওয়া-আসার সময় গত কয়েক দিন যাবৎ প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছে।

সোমবার ওই ছাত্রীর স্কুল ব্যাগের মধ্যে একটি মোবাইল ফোন দিয়ে তাকে ফোন করতে বলে। ছাত্রী বিষয়টি বাড়িতে গিয়ে তার মাকে জানিয়ে সে ভয়ে স্কুলে যাবে না বলে জানিয়ে দেয়।

আরিফের অত্যাচারে ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়ার বিষয়টি ছাত্রীর বাবা স্কুল কমিটি, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ও স্কুলের প্রধান শিক্ষককে অবহিত করেন।

বিষয়টি জানতে পেরে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সোনাগাজী সদর ইউপি চেয়ারম্যান সামছুল আরেফিনের নেতৃত্বে ছাত্রীর গ্রামের বিক্ষুব্ধ লোকজন আরিফকে সোনাগাজী বাজারের জিরো পয়েন্ট থেকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে ছাত্রীর বাবা বাদী হয়ে অটোরিকশাচালক আরিফুল ইসলামকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত