ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা

  ফতুল্লা প্রতিনিধি ২১ অগাস্ট ২০১৯, ১০:৫২:৫৯ | অনলাইন সংস্করণ

ফতুল্লায় একটি বাড়িতে ডাকাতি। ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবুল কালাম (৫০)।

বুধবার ভোরে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়িওয়ালার ধারণা, ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে।

নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত আবদুল গনি ঢালির ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকতেন এবং একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করতেন।

বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, শ্বশুরের বাড়িতে তিনি সপরিবারে বসবাস করে ব্যবসা করেন। ঈদের পর ১৫ আগস্ট সপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেড়াতে যান।

বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো-ছিটানো।

দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন নৈশপ্রহরী আবুল কালামের মুখে কচটেপ পেঁচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের ওপর পড়ে আছে। এর পর তিনি আশপাশের লোকজনদের জানান ও পুলিশে খবর দেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত