‘আবেগে নয়, ইতিহাস জেনে নৌকা করুন’

  ব্রাহ্মণবাড়িয়া ও নবীনগর প্রতিনিধি ২৯ আগস্ট ২০১৯, ২২:৩০ | অনলাইন সংস্করণ

নবীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
নবীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের ইতিহাস তুলে ধরে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ বলেন, আবেগে নৌকা করলে চলবে না। আওয়ামী লীগের ইতিহাস জেনে নৌকার রাজনীতি করতে হবে। রাজনীতির চর্চা করতে হবে।

তিনি বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঙ্গে আওয়ামী লীগ জড়িত। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। নিজেদের মধ্যে ঐক্য গড়ে তুলতে হবে এবং সর্বোপরি দেশের সাধারণ মানুষের জন্য কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একেএম মমিনুল হক সাঈদ এ সব কথা বলেন।

উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামের গণি শাহ (রহ.) মাজার মাঠে বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

একেএম মমিনুল হক সাঈদ বলেন, যারা স্বাধীন বাংলাদেশ চায়নি, যারা বাংলাদেশের উন্নয়ন-অগ্রযাত্রা চায়নি তারাই ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করিয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল ঘাতকরা। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগোচ্ছে, আরও এগিয়ে যাবে দুর্বার গতিতে।

বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান লাল মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম সফিক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ হারুত, জেলা পরিষদের সদস্য একেএম মোজাম্মেল হক, সালাউদ্দিন বাবু প্রমুখ।

আলোচনা সভা শেষে কাঙালি ভোজে সহস্রাধিক লোক অংশ নেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×