শিবগঞ্জে দুধ খেয়ে মা ও ছেলের মৃত্যু

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ৩০ অগাস্ট ২০১৯, ১৭:১৩:৩৪ | অনলাইন সংস্করণ

দুধ পান। প্রতীকী ছবি (সংগৃহীত)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের হাদীনগর গ্রামে গাভীর দুধ খেয়ে ২ জনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় অসুস্থ হয়ে আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

মৃতরা হলেন- হাদীনগর গ্রামের সাকিমের স্ত্রী ২ সন্তানের জননী হোসনেআরা (২৫) ও তার ছেলে হাসিব (৯)। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন হাসিবের চাচি সাহেব আলীর স্ত্রী চাম্পা (১৮)।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় গাভীর দুধ পান করেন হোসনেআরা, হাসিব ও চাম্পা। দুধ পানের পরপরই তারা অসুস্থ হয়ে পড়েন। তাদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত ১২টার দিকে হাসিব মারা যায়। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে হাসিবের মা হোসনেআরাও চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অন্যদিকে চাম্পা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

সাকিমের আত্মীয় মো. আরিফুল ইসলাম জানান, গত ২০ দিন থেকে বড় চাচা মোফাজুলের বাড়ি থেকে নিয়মিত দুধ কিনে খান তারা।

রাজশাহীর সিভিল সার্জন সাইফুল ফেরদৌস মোহাম্মদ খাইরুল আতাতুর্ক জানান, খাদ্যে বিষক্রিয়ায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। এ ঘটনায় একজন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

এদিকে শুক্রবার বাদজুমা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ২ জনের লাশ হাদীনগর গ্রামে পৌঁছেছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত