লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা

  লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১২ | অনলাইন সংস্করণ

লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা
লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা

নড়াইলের লোহাগড়া উপজেলার চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষককে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে একদল দুর্বৃত্ত।

শনিবার বিকালে উপজেলার কাঞ্চনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের লোহাগড়া ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় দু'পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউপির চালিঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পানির পাম্প চুরির ঘটনায় এলাকাবাসী পার্শ্ববর্তী কলাগাছি গ্রামের রকিকে চোর সন্দেহে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ এলাকাবাসী মারপিট করে গুরুতর আহত করে।

এর জের ধরে শনিবার সকালে রকির লোকজন ওই বিদ্যালয়ের তিন শিক্ষক স্কুলে যাওয়ার পথে কাঞ্চনপুর এলাকায় পৌঁছলে কলাগাছি গ্রামের ইসহাক, আসাদ, টিটুল, ফারুক, তিলায়েত শিক্ষকদের ধাওয়া করে। ধাওয়া করার কারণে ওই তিন শিক্ষক বিদ্যালয়ে না যেতে পেরে আশপাশের গ্রামে পালিয়ে থাকেন।

পরে বিকাল ৩টার দিকে ওই তিনজন শিক্ষক পুনরায় স্কুলে যাওয়ার পথে পুনরায় কাঞ্চনপুর এলাকায় পৌঁছলে ওই দুর্বৃত্তরা প্রধান শিক্ষক শেখ শাহাবুদ্দিন, সহকারী শিক্ষক মহসিন আলম ও সহকারী শিক্ষক সইবুর রহমানকে লাঠিসোটা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহত শিক্ষকদের উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

লোহাগড়া হাসপাতালের ডাক্তার শেখ মোহাইমিন জিসান বলেন, শিক্ষকদের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। সইবুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রোববার যুগান্তরকে প্রধান শিক্ষক শেখ শাহাবুদ্দিন জানান, কলাগাছি এলাকার রকির লোক হিসেবে পরিচিত ইসহাক, আসাদ, টিটুল, ফারুক, তিলায়েত, রবি, ফয়সাল আমাদের মারপিট করেছে। এ ব্যাপারে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে। তাদের অনুমতি পেলে অবশ্যই দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা করব।

লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন বলেন, শিক্ষকদের মারপিটের কথা শুনেছি, এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×