ফরিদপুরে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

  ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ২০ অক্টোবর ২০১৯, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

সংঘর্ষ
সংঘর্ষ। ছবি: যুগান্তর

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা নাসির মাতুব্বর (২৮) নিহত হয়েছেন।

রোববার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

নিহত নাসির ঘারুয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক ও কুমারখালী গ্রামের কাউস মাতুব্বরের ছেলে। তিনি নয়ন খাঁ গ্রুপের সদস্য।

এদিকে সেলিম নিহত হওয়ার সংবাদ এলাকায় পৌঁছলে নয়ন খার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। তবে ওই গ্রামের আবুতারা গ্রুপের লোকজন গ্রেফতার এড়াতে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। লুটপাট ও ফের সংঘর্ষ ঠেকাতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র কজরে আ'লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে অর্ধশত লোক আহত হয়।

গুরুতর আহতদের মধ্যে নাসিরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেলিমের তলপেটে কোপের আঘাত ও রক্তক্ষরণের কারণে রোববার সকাল ৯টার দিকে সেলিম চিকিৎসাধীন মারা যান।

এ বিষয় ভাঙ্গা থানার ওসি (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী বলেন, সেলিম সকালে মারা যাওয়ার পর উভয় গ্রুপের মামলার প্রস্তুতি চলছে। সেলিম হত্যার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এলাকায় ফের সংঘর্ষ ও লুটতরাজ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×