কালকিনি মসজিদে বয়ান করলেন হযরত মুহাম্মদ (সা.)-এর বংশধর

  কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৯, ২৩:৪৬ | অনলাইন সংস্করণ

মাদারীপুর

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার হাফিজিয়া মাদ্রাসার জামে মসজিদে বয়ান করেছেন সৌদি আরবের পবিত্র মক্কা থেকে আগত মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর ৪২তম বংশধর আওলাদে রাসূল হযরত মুহাম্মদ নাসির বিল্লা আল মাক্কি।

রোববার বাদজোহর মুসল্লিদের উদ্দেশে তিনি বলেন, ইসলাম ধর্মের প্রতি আমাদের সবার শ্রদ্ধাবোধ থাকতে হবে। আর তা না হলে মানুষ ধীরে ধীরে খারাপ কাজে লিপ্ত হতে থাকবে। আর তাতে করে সমাজ ধ্বংস হয়ে যাবে।

আওলাদে এ রাসূল বলেন, প্রত্যেক মানুষের খারাপ কাজ পরিহার করে চলতে হবে। তাহলে সব সমাজে সুখ-শান্তি বিরাজ করবে। আমাদের সবাইকে শ্রেষ্ঠ নবী হযরত মুহাম্মদ (সা.)-এর রেখে যাওয়া কথাগুলো অনুধাবন করতে হবে। মূলত ধর্ম অনুসরণ করে চললে মানুষ কখনও খারাপ কাজ করতে পারেন না।

তিনি এ সময় আরও অনেক গুরুত্বপূর্ণ বয়ান প্রদান করেন। এবং তিনি নামাজ শেষে মোনাজাত দিয়ে বাংলাদেশের মানুষের জন্য দোয়া কামনা করেন।

বয়ান শেষে তিনি আইন-শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তার মাধ্যমে বাগেরহাটের উদ্দেশে যান।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা গোলাম রহমানসহ অনেকে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×